Thu. Apr 25th, 2024

আবারো দেখা গেল দক্ষিন দিনাজপুর জেলা আইএনঅটিটিইউসি সভাপতি রাকেশ শীলের মানবিক মুখ। কন্যা দায় গ্রস্থ বালুরঘাট শহরের একটি বেসরকারি বাসকর্মীর হাতে আর্থিক সাহায্য তুলে দিলেন তিনি

1 min read

আজকেরবার্তা, বালুরঘাট, ৩০জুনঃ আবারো দেখা গেল দক্ষিন দিনাজপুর জেলা আইএনঅটিটিইউসি সভাপতি রাকেশ শীলের মানবিক মুখ। কন্যা দায় গ্রস্থ বালুরঘাট শহরের একটি বেসরকারি বাসকর্মীর হাতে আর্থিক সাহায্য তুলে দিলেন তিনি। মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের অনুপ্রেরণায় মানুষের পাশে থাকার অঙ্গীকারবদ্ধ রাকেশ বাবু বলে জানান তিনি।
উল্লেখ্য বালুরঘাট শহরের ৭ নম্বর ওয়ার্ড ওয়ার্ড এর বাসিন্দা দেবু সাহা। পেশায় বালুরঘাটের একটি বেসরকারি বাসের কর্মী তিনি। মেয়ে পুজা দাস বি এ পাস করে বালুরঘাট কলেজ থেকে। তারপর পরিবার তার বিয়ে ঠিক করে বেসরকারি একটি প্রতিষ্ঠানে কর্মরত একজনের সাথে। আগামী ৩রা জুলাই বিয়ে পুজার।
পরিবারে একমাত্র উপার্জন কারি ব্যাক্তি দেবু বাবু। বেসরকারি বাসের কর্মী তিনি। বিগত করোনা কালের প্রভাবে বহু দিন রোজগার বন্ধ হয়ে ‌গিয়েছিল। তার ফল স্বরুপ আর্থিক অসংগতিতে পরেন দেবু বাবু। মেয়ের বিয়ের খরচ জোগাতে হিমশিম অবস্থা হয় তার। তাই বরাবর জেলার বহু গরিব দুঃখীর পাশে দাঁড়িয়ে আসা আইএনটিটিইউসি সভাপতির রাকেশ শীলের কাছে মেয়ের বিয়ের আর্থিক সাহায্যের আবেদন জানান তিনি। রাকেশ বাবু প্রতিশ্রুতি দেন তার মেয়ের বিয়েতে আর্থিক সাহায্য করার। যেমন বলা তেমন কাজ। বিয়ের কয়েকদিন আগে বৃহস্পতিবার জেলা আইএনটিটিইউসি কার্যালয় থেকে রাকেশ বাবু কন্যাদায় গ্রস্থ মেয়ের বাবার হাতে পাঁচ হাজার টাকার চেক তুলে দেন। রাকেশ বাবুর আর্থিক সাহায্য অনেকটাই উপকৃত হলেন তিনি বলে জানান দেবু সাহা।
এ বিষয়ে দক্ষিণ দিনাজপুর জেলার আইএনটিটিইউসি সভাপতি রাকেশ শীল জানান, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় মানুষের পাশে থাকার স্বপ্ন তার। তাই এদিন বালুরঘাটে বেসরকারি বাসের কর্মীর মেয়ের বিয়ে উপলক্ষে সামান্য আর্থিক সাহায্য করেন তিনি।

কন্যাদায়গ্রস্ত বাবার হাতে আর্থিক সাহায্যর টাকা তুলে দেওয়া খুশি উপকৃত পরিবার। অপরদিকে রাকেশ বাবুর এই সাহায্যকে সাধুবাদ জানিয়েছে সকলেই।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.