Thu. Feb 29th, 2024

বংশীহারীতে লড়ি চাপা পরে মৃত্যু হলো এক সাইকেল আরোহীর।

1 min read

আজকেরবার্তা, বংশীহারী ৩০মেঃ মর্মান্তিক এক ঘটনার সাক্ষী থাকলো বংশীহারী। পথ দুর্ঘটনার জেরে প্রাণ হারালেন এক যুবক। সোমবার বুনিয়াদপুর থেকে গঙ্গারামপুর গামি একটি লরি রশিদপুর এলাকায় সজোরে ধাক্কা মারে সাইকেল চালক এক যুবককে। লড়ীর আঘাতে ছিটকে পড়ে যায় সাইকেল-আরোহী যুবক। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই যুবকের। ঘটনার জেরে শোকের ছায়া নেমে আসে এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে বংশীহারী থানার পুলিশ।
সোমবার লরি চাপা পড়ে মৃত্যু হল এক সাইকেল আরোহীর। দক্ষিণ দিনাজপুরের বংশীহারী থানার রশিদপুর এলাকার ঘটনা। মৃত যুবকের নাম হীরালাল বর্মন। বাড়ি হরিরামপুর থানার ব্রাহ্মণ গ্রাম এলাকায়।
ঘটনায় স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, ৫১২ জাতীয় সড়কের ধারে বালি, পাথর ইত্যাদি সামগ্রী রাখার জন্য রাস্তায় চলাচলের জায়গা কমে যায়, আর তার জেরেই দুর্ঘটনা ঘটেছে।
জানা গিয়েছে, লরিটি বুনিয়াদপুরের দিক থেকে গঙ্গারামপুরের দিকে যাওয়ার সময় রশিদপুর এলাকায় ঐ সাইকেল আরোহীকে সজোরে ধাক্কা মারে।ঘটনা সাইকেল-আরোহী ছিটকে পড়ে যায় এবং তারপর লড়িটি চাপা দেয় সাইকেল আরোহীকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় সাইকেল-আরোহী যুবকের ।
স্থানীয়দের অভিযোগ, রাস্তার পাশে পাথর থাকায় সাইকেল আরোহী রাস্তার ধারে যেতে না পারায় এই দুর্ঘটনা ঘটে। প্রশাসনের অবিলম্বে এর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত। পরিবর্তিতে আরো এইরূপ দুর্ঘটনা ঘটতে পারে।
বংশীহারী থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় বালুরঘাট জেলা হাসপাতালে পুলিশ মর্গে । ঘাতক লরিটি আটক করে পুরো ঘটনা তদন্ত শুরু করেছে বংশীহারী থানার পুলিশ।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.