Thu. Apr 25th, 2024

২০১৪ প্রাইমারি টেট পাস ট্রেন্ড নন ইনক্লুডেড ক্যান্ডিডেটস একতা মঞ্চ এর পক্ষ থেকে দক্ষিণ দিনাজপুর জেলা প্রাথমিক বিদ্যালয় সংসদের গেটে বিক্ষোভ

1 min read

আজকেরবার্তা, বালুরঘাট, ২৮ জুলাইঃ টেট পাস করার পরও মেলেনি চাকরি আর সামনে আসছে এসএসসি দুর্নীতি। দুর্নীতির প্রতিবাদ এবং প্রাথমিক নিয়োগের দাবিতে আন্দোলনের নাম দক্ষিণ দিনাজপুর জেলায় সরব টেট পাস পরীক্ষার্থীরা।
“নেতার ঘরে কোটি কোটি, মোদের ঘরে নেইকো রুটি” – স্লোগান দিয়ে আন্দোলনে নামলো দক্ষিণ দিনাজপুর নন- ইনক্লুডেড টেট পাস পরীক্ষার্থীরা। এদিন ২০১৪ প্রাইমারি টেট পাস ট্রেন্ড নন ইনক্লুডেড ক্যান্ডিডেটস একতা মঞ্চ এর পক্ষ থেকে দক্ষিণ দিনাজপুর জেলা প্রাথমিক বিদ্যালয় সংসদের গেটে বিক্ষোভ দেখানো হয়। পরবর্তীতে তারা ডেপুটেশন জমা দেন। জেলা প্রাথমিক বিদ্যালয় সংসদের (ডিপিএসসি) চেয়ারম্যান উপস্থিত না থাকায় তারা ডিপিএসসি অফিসে ডেপুটেশন জমা দেন।
তবে, রাজ্যে শিক্ষক নিয়োগ দুর্নীতিতে যে ডামাডোল চলছে, সে কারণে যাতে অপ্রীতিকর ঘটনা না ঘটে, প্রচুর পুলিশ মোতায়ন করা হয়।

চাকরিপ্রার্থী বিক্ষোভকারীরা জানান, ১৪ সালে প্রাথমিক নিয়োগে সফল প্রার্থীদের যে লিস্ট হয়েছিল, তাদের সকলকে নেওয়া হয়নি। মুখ্যমন্ত্রী জানিয়েছিলেন পরবর্তীতে বাকিদের নেয়া হবে। কিন্তু এখনও পর্যন্ত মেরিট লিস্টে থাকা সফল প্রার্থীদের নিয়োগ করা হয় নি। সেই নিয়োগের দাবিতে এদিনের ডেপুটেশন।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.