Mon. May 27th, 2024

নিখোঁজ নাবালিকাকে ফিরে পেতে প্রশাসনের দরজায় কড়া নাড়ছে নাবালিকার পরিবারের সদস্যরা।

1 min read

আজকেরবার্তা, কুমারগঞ্জ, ২৭মেঃ কুমারগঞ্জে নিখোঁজ এক ১৬ বছরের নাবালিকা। বিয়ে করে নিয়ে যাওয়ার উদ্দেশ্যে কেউ বা কাহারা তাকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ নাবালিকার পরিবারের। হঠাৎ করেই নাবালিকার নিখোঁজ হয়ে যাওয়ায় চিন্তিত পরিবার। নিখোঁজ নাবালিকাকে ফিরে পেতে প্রশাসনের দরজায় কড়া নাড়ছে নাবালিকার পরিবারের সদস্যরা। নাবালিকার নিখোঁজের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।
প্রসঙ্গত, যখন দক্ষিণ দিনাজপুর জেলা প্রশাসন বাল্যবিবাহ মুক্ত জেলা গরতে চাইছেন ঠিক তখনই মেয়েকে ফিরে পাওয়ার কাতর আবেদন জানালেন দক্ষিণ দিনাজপুর জেলার কুমারগঞ্জ ব্লকের মুলগ্রাম এলাকার বাসিন্দা উর্মিলা চক্রবর্তী। জানা গেছে গত বুধবার পেশায় শ্রমিক মূল গ্রাম এলাকার বাসিন্দা নিখিল চক্রবর্তীর মেয়ে নিরুদ্দেশ হয়ে যায় । তারপর নিখিল বাবুর স্ত্রী কুমারগঞ্জ থানার পুলিশের কাছে তার মেয়েকে খুঁজে পেতে আবেদন জানান। আবেদন জানিয়েও এখনো পুলিশ তার মেয়ের খোঁজ দিতে পারেনি বলে উর্মিলা চক্রবর্তী জানিয়েছেন । নিখিল বাবুর স্ত্রী উর্মিলা চক্রবর্তীর ধারনা তার মেয়েকে কেউ বিয়ে করবার উদ্দেশ্যে ফুসলিয়ে নিয়ে গেছে।
উর্মিলা দেবী জানান, তার মেয়ের এখনো 18 বছর সম্পন্ন হয়নি। তাই উর্মিলা দেবী তার ১৬বর্ষীয়া মেয়েকে তারা এখন বিয়ে দিতে চান না। ওই অসহায় মহিলার বক্তব্য জেলা প্রশাসন যখন জেলাকে বাল্যবিবাহ মুক্ত জেলা হিসেবে গড়ে তুলতে চান। সেই সময় তার নাবালিকা মেয়েকে অকাল বিয়ের হাত থেকে রক্ষা করে প্রশাসনের যেন তার মেয়েকে ফিরিয়ে দেন। উর্মিলা চক্রবর্তীর আরো বলেন, তিনি তার মেয়ে কে আরো পড়াতে চান। এখন দেখার বিষয় পুলিশ প্রশাসন ওই নাবালিকাটিকে কত তারাতাড়ি খুঁজে পায়। আর আদেও কি বিয়ে করার জন্য নাবালিকাকে বাড়ি থেকে অপহরণ করেছে কেউ। নাকি এই ঘটনার পিছনে লুকিয়ে আছে অন্য কোন গভীর সত্য।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.