Thu. Apr 25th, 2024

চাকরি দেওয়ার নাম করে প্রতারণা পাওনা টাকা ফিরিয়ে পেতে প্রতারকের বাড়িতে বিক্ষোভ চাকরিপ্রার্থীদের

1 min read

আজকেরবার্তা, বালুরঘাট, ২৭মেঃ প্রাথমিক শিক্ষক পদে চাকরি দেওয়ার নাম করে প্রতারণার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। চাকরি দিতে না পারায় টাকা ফেরত নিতে প্রতারকের বাড়িতে বিক্ষোভ চাকরিপ্রার্থীদের। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো বালুরঘাটের মঙ্গলপুর এলাকায়।

চাকরি দেওয়ার নাম করে প্রতারণার অভিযোগে অভিযুক্তের বাড়িতে গিয়ে বিক্ষোভ দেখালেন এক চাকরিপ্রার্থী। অভিযোগ প্রাথমিক শিক্ষক পদে চাকরি দেওয়ার নাম করে সাড়ে চার লক্ষ টাকা প্রতারণা করেছেন বিপ্লব মন্ডল নামে এক ব্যক্তি। এই ঘটনাই এদিন সকালে বালুরঘাটের মঙ্গলপুর এলাকার যোগমায়া পাড়ায় চাঞ্চল্য ছড়ায়।

জানা গিয়েছে, 2014 তে প্রাইমারির চাকরি দেবার নাম করে বালুরঘাট থানার মনুইল গ্রামের বাসিন্দা বাপি সরকারের কাছ থেকে সাড়ে চার লাখ টাকা নেন বালুরঘাটের যোগমায়া এলাকার বাসিন্দা বিপ্লব মন্ডল। পেশায় বেকার বিপ্লব মন্ডল চাকরি দেবার নাম করে টাকা নেন। সেই কারণে এদিন চাকরীপ্রার্থীরা তার বাড়িতে এসে বিক্ষোভ দেখান। যদিও বিপ্লব মন্ডলের দাবি সে ধার হিসেবে তাদের কাছে টাকা নিয়েছে।

রাজ্যজুড়ে শিক্ষক পদে চাকরি নিয়ে ডামাডোল চলছে। টাকা নিয়ে চাকরির অভিযোগে তদন্ত চালাচ্ছে সিবিআই। এমত অবস্থায় দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে আরো একটি শিক্ষক পদে চাকরি দেওয়ার নাম করে প্রতারণার অভিযোগ উঠল। প্রতারণার শিকার চাকরিপ্রার্থী বাপি সরকার ইতিমধ্যেই বালুরঘাট থানায় অভিযোগ দায়ের করেছেন বলে জানান। দীর্ঘদিন পালিয়ে পালিয়ে বেড়ানোর পর অভিযুক্ত বিপ্লব মন্ডল বাড়ি ফিরে আসায় এদিন টাকা ফিরে পেতে তার বাড়িতে চড়াও হন চাকরিপ্রার্থী। এখন দেখার, রাজ্যের চাকরি নিয়ে বিভিন্ন অভিযোগের পাশাপাশি পুলিশ এ বিষয়ে কোনো ব্যবস্থা নেয় কিনা।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.