Sun. Apr 21st, 2024

সাত দিনের ধামাকা বর্ষবরন দক্ষিণ দিনাজপুর জেলা প্রেস ক্লাবের।

1 min read

জকের বার্তা, বালুরঘাট, ২৫শে ডিশেম্বর, অপূর্ব কুমার মন্ডল ঃ- বড়দিন উদযাপনের মধ্য দিয়ে বালুরঘাটে দক্ষিণ দিনাজপুর জেলা প্রেস ক্লাবের বর্ষবরণ অনুষ্ঠান শুরু হল। ২৫ থেকে ৩১ শে ডিশেম্বর পর্যন্ত দক্ষিণ দিনাজপুর জেলা প্রেস ক্লাবের বর্ষবরণ কার্নিভাল উৎসব চলবে। ২৫ শে ডিশেম্বর সন্ধ্যায় জেলা প্রেসক্লাব ভবনের সামনে সুসজ্জিত আলোকমালায় বিশিষ্ট অতিথিবৃন্দ ও জেলা প্রেসক্লাবের সদস্যগণের উপস্থিতিতে জেলা পুলিশ সুপার প্রসূন ব্যানার্জি বড়দিনের কেক কেটে উৎসবের সূচনা করলেন।

দক্ষিণ দিনাজপুর জেলা প্রেস ক্লাবের পরিচালনায় ২০২০ সালের বর্ষবরণ উৎসবে বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান চলবে সাত দিনব্যাপী। দক্ষিণ দিনাজপুর জেলার ছাত্র-ছাত্রীদের কুইজ প্রতিযোগিতা, জেলার পরিচালকদের দ্বারা নির্মিত শর্ট ফিল্ম ও তথ্যচিত্র প্রদর্শনী, ঋত্বিক ঘটকের চিত্র প্রদর্শনী, সাহিত্য আলোচনা, আলোকচিত্র প্রতিযোগিতা এবং ৩০ শে ডিসেম্বর স্থানীয় শিল্পীদের সঙ্গীতানুষ্ঠান ও শেষদিন ৩১ শে ডিসেম্বর বহিরাগত শিল্পী সমন্বয়ে বিচিত্রা অনুষ্ঠানের মধ্য দিয়ে বর্ষবরণ অনুষ্ঠান সমাপ্তি হবে।

বুধবার সূচনা অনুষ্ঠানে জেলা পুলিশ সুপার প্রসূন ব্যানার্জি বলেন, দক্ষিণ দিনাজপুর জেলা প্রেস ক্লাব প্রতিবছরই বর্ষবরণ উৎসব খুব ধুমধাম করে পালন করে। এই উৎসবে আমি শামিল হতে পেরে খুবই গর্বিত এবং আনন্দিত। আমি আশা করছি জেলা প্রেসক্লাবের এই উৎসব শুধু সদস্যরাই নয় সাধারণ মানুষও উপভোগ করবে।
জেলা প্রেসক্লাবের বর্ষীয়ান সাংবাদিক রাহুল বাগচী বলেন, দক্ষিণ দিনাজপুর জেলা প্রেস ক্লাব আজকে যে অনুষ্ঠান করছে তা সমাজের কাছে আনন্দের ব্যাপার। ক্লাবের পূর্বসূরী যেসকল সাংবাদিক প্রয়াত হয়েছেন আজ আমাদের মধ্যে নেই, তাদের কাছে আমরা কৃতজ্ঞ, তারাও এই প্রেসক্লাব গঠনে যথেষ্ট দায়িত্বশীল ছিলেন।
প্রেসক্লাবের সম্পাদক শংকর রায় বলেন, জেলা প্রশাসন আমাদের এই অনুষ্ঠানকে সর্বতোভাবে সাহায্য করছে।
সভাপতি অনুপ রতন মহন্ত বলেন, দক্ষিণ দিনাজপুর জেলার পুলিশ সুপার প্রসূন ব্যানার্জি জেলা প্রেস ক্লাবের সঙ্গে বরাবরই আছেন তাকে কাছে পেয়ে অসংখ্য ধন্যবাদ জানাই।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.