Thu. Apr 25th, 2024

বালুরঘাট অ্যাক্টিভ ফাউন্ডেশনের পক্ষ থেকে বালুরঘাট শহরে করা হয় মাদক বিরোধী প্রচার

1 min read

আজকেরবার্তা, বালুরঘাট, ২৬জুনঃ বিশ্ব মাদক বিরোধী দিবস উপলক্ষে বালুরঘাটে পথে নামলো যুব সমাজ। বালুরঘাট অ্যাক্টিভ ফাউন্ডেশনের পক্ষ থেকে বালুরঘাট শহরে করা হয় মাদক বিরোধী প্রচার। বালুরঘাট শহরে ঢোকার মুখে 512 নম্বর জাতীয় সড়কের পাশে বালুরঘাট অ্যাক্টিভ ফাউন্ডেশনের পক্ষ থেকে সাধারন মানুষদের মধ্যে মাদক বিরোধী সচেতনতা লক্ষ্যে প্রচার করা হয়। 512 নম্বর জাতীয় সড়কের পথচারীদের হাতে তুলে দেওয়া হয় লিফলেট। এদিন সংস্থার পক্ষ থেকে বিভিন্ন ধরনের পোস্টার নিয়ে স্লোগান মারফত সাধারণ মানুষের মধ্যে মাদকবিরোধী সচেতনতা প্রচার করা হয়। মাদক সেবনের বিভিন্ন ধরনের ক্ষতি সংক্রান্ত তথ্যাদি সংস্থার পক্ষ থেকে একটি পথ সভার আয়োজন করা হয় এদিনের এই পথ সভা থেকে মূলত যুব সমাজকে মাদক বিরোধী করে তোলার বার্তা দেওয়া হয়।
প্রসঙ্গত, ভারত-বাংলাদেশ সীমান্তে অবস্থিত দক্ষিণ দিনাজপুর জেলা। সীমান্তবর্তী জেলা হওয়ার কারণে জেলায় মাঝেমধ্যেই উঠে আসে মাদক পাচারকারী ঘটনা। প্রতিনিয়তই জেলায় বেড়ে চলেছে মাদক পাচার এবং সেবনের সংখ্যা। প্রায় সই বিএসএফ বা পুলিশের পক্ষ থেকে সিমান্তে মাদক দ্রব্য পাচার কান্ড সামনে আসে। ধৃতদের তালিকার বেশিরভাগ সময় দেখাযায় জেলার যুব সমাজকে।
মাদকদ্রব্যে আসক্ত হয়ে পড়া যুবসমাজকে আবারো সাভাবিক সমাজে ফিরিয়ে আনার লক্ষে এদিন বালুরঘাট অ্যাক্টিভ ফাউন্ডেশনের পক্ষ থেকে বালুরঘাট শহরে করা হয় মাদক বিরোধী প্রচার।

 

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.