Thu. Feb 29th, 2024

পবিত্র রমজান মাসে ইসলাম সম্প্রদায়ের মানুষের জন্য ইফতার দাওয়াত আয়োজন করল কুশমন্ডি ব্লক যুব তৃণমূল কংগ্রেস।

1 min read

আজকেরবার্তা, কুশমন্ডি,২৬এপ্রিলঃ ধর্ম যার যার উৎসব সবার। মমতা ব্যানার্জির এই উক্তিকে সার্থক প্রমাণ করলো কুশমন্ডি ব্লক যুব তৃণমূল কংগ্রেস।

চলছে পবিত্র রমজান মাস, মুসলিম সম্প্রদায়ের মানুষেরা এই পুরো মাস জুড়ে রোজা রেখে ঈশ্বরের ইবাদত করেন। সারাদিন জল স্পর্শ না করে ইফতারের পর খাওয়া-দাওয়া করেন। তাই পবিত্র রমজান মাসে ইসলাম সম্প্রদায়ের মানুষের জন্য ইফতার দাওয়াত আয়োজন করল কুশমন্ডি ব্লক যুব তৃণমূল কংগ্রেস। তবে এদিনের এই ইফতার দাওয়াতে উপস্থিত ছিল সব ধর্মের মানুষেরা। মঙ্গলবার কুশমন্ডি ব্লকের টাঙ্গন ভবনে দুই হাজারেরো বেশি মানুষদের নিয়ে এই ইফতার দাওয়াতের ব্যবস্থা করা হয়। এদিনের ইফতার দাওয়াতে উপস্থিত ছিলেন কুশমন্ডি বিধানসভার বিধায়িকা রেখা রায়, দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি উজ্জ্বল বসাক, তৃণমূল জেলা সহ সভাপতি কৃষি কর্মাধ্যক্ষ রেজা জাহির আব্বাস,বিশিষ্ট সমাজ সেবী কেশব যোশী, নকুল রায় সহ অন্যান্যরা।
মঙ্গলবার ইসলাম সম্প্রদায়ের মানুষেরা সারাদিন রোজা রাখার পর বিকেল ৬:৫ মিনিটে ইফতারের সময় হলে কুসুমন্ডি টাঙ্গন ভবনে প্রায় 2 হাজার মানুষ সকলে মিলে একসঙ্গ ইফতার করেন। কুশমন্ডি ব্লক যুব তৃণমূল কংগ্রেসের উদ্যোগেকে সাধুবাদ জানিয়েছে সকলে।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.