Thu. Apr 25th, 2024

মালদা শহরের পর এবার চাঁচলে গ্রেফতার ভুয়ো ডাক্তার, ঘটনায় চাঞ্চল্য চাঁচলে।

1 min read

আজকের বার্তা, চাঁচল, ২৫ নভেম্বরঃ- মালদার পর এবার চাঁচলে গ্রেফতার ভুয়ো ডাক্তার। চাঁচলে প্রলয় সাহা নামে ভুয়ো চোখের ডাক্তারকে গ্রেফতার করল চাঁচল থানার পুলিশ। চাঁচল ১ নম্বর ব্লকের বি এম এইচ আক্তার হোসেনের অভিযোগের ভিত্তিতে প্রলয় সাহা নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করে চাঁচল থানার পুলিশ। ধৃতকে আজ চাঁচল মহকুমা আদালতে পেশ করা হয়।

স্বাস্থ্য দপ্তর সূত্রে খবর, বেশ কিছুদিন ধরেই প্রলয় সাহার বিরুদ্ধে অভিযোগ জমা পড়ছিল। চাঁচলের তরলতোলা মোড়ে চশমার দোকানের আড়ালে চিকিৎসার নামে রীতিমতো প্রতারণার ফাঁদ বিছিয়ে ছিলেন প্রলয় সাহা বলে অভিযোগ। বৃহস্পতিবার বিকেলে চাঁচলের তরলতলা এলাকায় পুলিশকে সাথে নিয়ে ওই চশমার দোকানে অভিযান চালান স্বাস্থ্য দপ্তরের আধিকারিকরা।চিকিৎসারত অবস্থায় ওই ভুয়ো চিকিৎসক প্রলয় সাহা কে হাতেনাতে ধরে ফেলেন স্বাস্থ্য দপ্তরে আধিকারিকেরা। তিনি যে চিকিৎসক সেই সংক্রান্ত নথি দেখাতে না পারায় গ্রেফতার করা হয় তাকে। কত দিন ধরে এই প্রতারণার ফাঁদ বিছিয়ে ছিলেন ওই ব্যক্তি তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। ভুয়ো চিকিৎসক গ্রেপ্তার হওয়ার খবর এলাকায় ছড়িয়ে পড়তে এলাকা জুড়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

চাঁচলের বাসিন্দা পারভেজ নূর বলেন, চাঁচলের তরল তলায় এলাকায় প্রলয় সাহা নামে চশমার দোকানে আড়ালে চোখের ডাক্তারের পরিচয় দিয়ে এলাকার মানুষজনের চিকিৎসা করেছিলেন। আমরা জানতে পেরেছি যে আদৌ কোনো চিকিৎসক নন, চিকিৎসা সংক্রান্ত তার কোন ডিগ্রী ও নেই। পুলিশ আজ তাকে গ্রেফতার করে। আমরা এলাকার মানুষ হিসেবে যথেষ্ট আতঙ্কে রয়েছি।

চাঁচলের আরেক বাসিন্দা অনিরুদ্ধ সাহা বলেন, ভুয়ো চিকিৎসক হয়ে প্রশাসনের নাকের ডগায় বসে কিভাবে এতদিন ধরে চিকিৎসা চালিয়ে যাচ্ছিলেন ওই ভুয়ো চিকিৎসক। এতোদিনে প্রশাসনের টনক নড়েছে।

চাঁচল ১ নং ব্লক স্বাস্থ্য আধিকারিক আক্তার হোসেন বলেন, অভিযোগের ভিত্তিতে আমাদের মেডিকেল টিম তার চেম্বারে গিয়েছিল। তখন তাকে রোগীদের চিকিৎসা করতে ও ওষুধ দিতে দেখা যায়। তার কাছে প্রয়োজনীয় নথিপত্র দেখতে চাওয়া হলে তিনি তা দেখাতে পারেননি। পুলিশ কে ঘটনাটি জানানো হয় পুলিশ তাকে গ্রেফতার করে। আরো এমন কেউ রয়েছে কিনা আমাদের মেডিকেল টিম খোঁজখবর নিচ্ছে এলাকা জুড়ে আমরা অভিযান চালাচ্ছি।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.