Thu. Apr 25th, 2024

সরকার ক্যাম্পে ফরম ফিলাপ করতে না পারা অসহায় মহিলাদের ফরম ফিলাপ করতে এগিয়ে এলো স্বনির্ভর দলের মহিলারা।

1 min read

আজকের বার্তা, বালুরঘাট, ২৫ নভেম্বর ঃ- মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির স্বপ্নের প্রকল্প দুয়ারে সরকারের মধ্যে দিয়ে রাজ্যের প্রতিটি অঞ্চলের অসংখ্য মহিলা লক্ষীর ভান্ডার, স্বাস্থ্য সাথী, ডিজিটাল রেশন কার্ড, কন্যাশ্রী, বিধবা ভাতা, বার্ধক্য ভাতা সুবিধা গুলি পেয়ে চলেছেন। তাই এই দুয়ারে সরকার ক্যাম্প গুলিতে মহিলাদের উপস্থিতি লক্ষ্য করা যায় চোখে পড়ার মত। রাজ্যে অনেক মহিলাই আছেন এখনো সঠিকভাবে ফরম ফিলাপ করে উঠতে পারেন না। এই সমস্ত মহিলাদের সাহায্য করতে এগিয়ে এসেছেন মহিলারাই। রাজ্যের প্রতিটি দুয়ারে সরকার ক্যাম্পে স্বনির্ভর দলের মহিলাদের উপস্থিতি লক্ষ করা যায়। তারা এই সমস্ত অসহায় মহিলাদের ফরম ফিলাপ করতে এগিয়ে আসেন।

দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট ব্লকের ভাটপাড়া গ্রাম পঞ্চায়েতের ভাটপাড়া প্রাথমিক বিদ্যালয় দুয়ারে সরকার ক্যাম্প অনুষ্ঠিত হচ্ছে। ভাটপাড়া গ্রাম পঞ্চায়েতের সমাজকল্যাণ মহিলা সংঘ বহুমুখী সমবায় লিমিটেডের সদস্যা তথা ভাটপাড়া গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন স্বনির্ভর দলের মহিলারা এদিন তাদের পঞ্চায়েত এলাকার অসহায় মহিলাদের ফরম ফিলাপ করার জন্য এগিয়ে আসেন।

রাজ্যের মুখ্যমন্ত্রীর সহযোগিতায় রাজ্যের প্রতিটি এলাকার মহিলারা যেভাবে সুযোগ-সুবিধা পাচ্ছেন সেই সুযোগ সুবিধা পাওয়ার ক্ষেত্রে মুখ্যমন্ত্রীকে সাহায্য করবার উদ্দেশ্যেই স্বনির্ভর দলের মহিলারা মাঠে নেমে পড়েছেন বলে আজ তারা জানান। রাজ্যের মুখ্যমন্ত্রী রাজ্যের মহিলাদের এত সুযোগ সুবিধা করে দিচ্ছেন বলে মুখ্যমন্ত্রী কে ধন্যবাদ জানিয়েছে সমাজকল্যাণ মহিলা সংঘ বহুমুখী সমবায় লিমিটেডের সদস্যারা।

 

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.