Thu. Apr 25th, 2024

মহালয়ার সন্ধ্যায় বালুরঘাট শহরের নিউ টাউন পল্লি পাঠাগার ক্লাবের দুর্গা পূজার শুভ উদ্বোধন করলেন চলচ্চিত্র অভিনেতা তথা বিজেপি জাতীয় নেতা মিঠুন চক্রবর্তী

1 min read

আজকেরবার্তা, বালুরঘাট, ২৫ সেপ্টেম্বরঃ মহালয়ার সন্ধ্যায় বালুরঘাট শহরের নিউ টাউন পল্লি পাঠাগার ক্লাবের দুর্গা পূজার শুভ উদ্বোধন করলেন চলচ্চিত্র অভিনেতা তথা বিজেপি জাতীয় নেতা মিঠুন চক্রবর্তী। রবিবার মিঠুন চক্রবর্তীকে চোখে দেখার জন্য বালুঘাটবাসি তথা নতুন প্রজন্মের ভিড় ছিল চোখে পড়ার মতো। অবস্থা সামাল দিতে হিমশিম খেতে হয় পুলিশকে।
মহালয়ার সন্ধ্যায় দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট শহরের নিউ টাউন পল্লী ও পাঠাগার ক্লাবের দুর্গা পূজার প্যান্ডেল ও প্রতিমা উদ্বোধন করলেন চলচ্চিত্র অভিনেতা মিঠুন চক্রবর্তী। এছাড়াও এ দিনের এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বালুরঘাট সংসদ ডক্টর সুকান্ত মজুমদার, বালুরঘাট বিধায়ক অশোক কুমার লাহিড়ী, তপন বিধায়ক বুধরাই টুডু, নিউটন পল্লী পাঠাগার ক্লাবের সম্পাদক অরিজিত মহন্ত সহ অন্যান্য ক্লাব সদস্যরা। এদিন একটি সংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শুরু হয় উদ্বোধনী অনুষ্ঠান সূচি। তারপর বিশিষ্ট চলচ্চিত্র অভিনেতা মিঠুন চক্রবর্তীর ক্লাব প্রাঙ্গনে উপস্থিত হয়ে মন্ডপের ফিতে কেটে কেটে প্যান্ডেল ও মূর্তি উদ্বোধন করেন।

প্রসঙ্গত আশির দশকে বাংলা থেকে বলিউডে যেয়ে খ্যাটি লাভ করেন গৌরাঙ্গ চক্রবর্তী ওরফে মিঠুন চক্রবর্তী। বাংলা চলচ্চিত্র জগৎ এবং হিন্দি চলচ্চিত্র জগতে সমানভাবে কাজ করে নিজেকে শিখরের অন্যতম পর্যায় নিয়ে যায় অভিনেতা মিঠুন চক্রবর্তী। বাঙালির ইমোশন হিসেবেও অনেকেই তুলনা দিয়ে থাকে মিঠুন চক্রবর্তীর। আর সেই ইমোশন থেকেই ৮ থেকে ৮০ প্রচুর মানুষ ভিড় জমায় বালুরঘাট শহরের নিউ টাউন পল্লী পাঠাগারের মন্ডপ প্রাঙ্গনে। মিঠুন চক্রবর্তীকে দেখবে জন্য উপচে পরে মানুষের ঢ্ল।

দক্ষিণ দিনাজপুর জেলায় এই প্রথম ঠিক মহালয়ার দিন উদ্বোধন হলো দুর্গা মন্ডপ। মিঠুন চক্রবর্তীর দ্বারা উদ্বোধন করানোর জন্যই এত আগে দুর্গা পূজার মণ্ডপ উদ্বোধন করল নিউ টাউন পল্লী পাঠাগার ক্লাব। তবে তড়িঘড়ি মিঠুন চক্রবর্তী দ্বারা পুজো প্যান্ডেল উদ্বোধন করানোর জন্য এখনো পর্যন্ত সম্পূর্ণ হয়নি নিউ টাউন পল্লী পাঠাগারের মায়ের মূর্তির কাজ। অসম্পূর্ণ দুর্গা মূর্তিতেই প্যান্ডেলে ফিতে কেটে দুর্গা মন্ডপ উদ্বোধন করলেন বিশিষ্ট চলচ্চিত্র অভিনেতা তথা বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী।

এদিকে নিউটন ক্লাব ও পল্লির পাঠাগার এর পুজো ঘিরে ইতিমধ্যেই বিতর্ক উঠেছে। জানা গিয়েছে নিউটন ক্লাব ও পল্লী পাঠাগার এখনো পর্যন্ত সরকারি অনুমোদন বা পারমিশন পায়নি। ফলে হলে পুজো পারমিশন না পেয়ে কিভাবে উদ্বোধন হলো তা নিয়ে বিতর্ক দেখা দিয়েছে। যদিও বিজেপির পক্ষ থেকে সুকান্ত মজুমদার এদিন জানিয়েছিলেন পোশাকশন নক্কার জনক ভাবে পুজোর পারমিশন আটকে রেখেছে। তবে পারমিশন হোক বা না হোক উদ্বোধন হবেই। এদিন সন্ধ্যায় সেই উদ্বোধন করলেন মিঠুন চক্রবর্তী ও সুকান্ত মজুমদার।

ক্লাব সম্পাদক অরিজিত মহন্ত জানান নিয়ম মেনে পারমিশনের আবেদন করা হয়েছে। পারমিশন বন্ধ কিনা তা এখনও জানিনা। তবে এদিন উদ্বোধন হয়েছে।

 

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.