Thu. Feb 29th, 2024

যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে ধোঁয়াশা।

1 min read

আজকেরবার্তা, মালদা, ২৫জুলাইঃ যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে ধোঁয়াশা! শোকের ছায়া এলাকায়। সাতসকালে যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ালো এলাকায়। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে মালদহের হবিবপুর থানার অন্তর্গত শুখনগর এলাকায়।
পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম সঞ্জয় মন্ডল(২০), বাবা যদু মন্ডল বাড়ি আইহো শুখনগর এলাকায়। রবিবার রাতে তার মা ওই যুবককে খোঁজাখুঁজি করে রাতের খাবার খাওয়ার জন্য কিছু সারারাত খোঁজাখুঁজির পরে খুজে পাননি বলে অভিযোগ। সোমবার সকালে আবার পাটের জমিতে যাওয়ার জন্য খোঁজাখুঁজি করতে পাড়ার এক ক্লাব ঘর মধ্যে তার মা দেখতে পান ছেলে গলায় ফাঁস লাগা অবস্থায় ঝুলে রয়েছে। চিৎকার করতেই এলাকাবাসীরা ছুটে আসেন এবং খবর দেওয়া হয় হবিবপুর থানায়। এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে হবিবপুর পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রথমে বুলবুলচন্ডী গ্রামীণ হাসপাতালে পাঠানো হয় পরে সেখান থেকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয় ময়নাতদন্তের জন্য।
তবে, ময়নাতদন্তের পরেই সঠিক মৃত্যুর কারণ জানা যাবে বুঝবো কি নিজে আত্মহত্যা করেছে না এর পেছনে অন্য কারোর হাত হয়েছে তা নিয়ে কোন ধন্দে রয়েছে পরিবারের লোকেরা।
পাশাপাশি, হবিবপুর থানার পুলিশ এই ঘটনা নিয়ে তদন্ত শুরু করেছেন।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.