Thu. Feb 29th, 2024

পার্থ চ্যাটার্জীর ব্যাপারে তৃনমুলের ঘোষনা নিয়ে মন্তব্য করলেন বিজেপি রাজ্য সভাপতি ডাঃ সুকান্ত মজুমদার

1 min read

আজকেরবার্তা, বালুরঘাট, ২৫জুলাইঃ পার্থ চ্যাটার্জীকে ঝেড়ে ফেলা তৃনমুলের সহজ নয় কেননা পুরো পার্টি টাই এর সাথে জড়িত, তাই পার্টিতে ও যেমন মহা সচিব পদে রয়েছেন, তেমনি মন্ত্রীত্বেও তাকে রেখে দিতে হচ্ছে। ভয় একটাই পার্থ চ্যাটার্জী যদি মুখ খোলে তাহলে তৃনমুল পার্টির সবাইকেই ভুবনেশ্বরে গিয়ে থাকতে হবে, বলে তৃনমুলের সাধারন সম্পাদক কুনাল ঘোষের পার্থ চ্যাটার্জীর ব্যাপারে দলের ঘোষনা নিয়ে মন্তব্য করতে গিয়ে এই কথা বলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

সোমবার বালুরঘাটে জেলা বিজেপির কার্যালয়ে এক সাংবাদিক বৈঠকে সংবাদ মধ্যমের করা বিভিন্ন প্রশ্নের উত্তরে রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত বাবু আরো বলেন, শুধু পার্থ বাবু শিক্ষা মন্ত্রী থাকালীন এই শিক্ষা দপ্তরে নিয়োগ সংক্রান্ত ব্যাপারে দুর্নীতি হয়েছে তাই নয়, তৃনমুল ২০১১ সালে ক্ষমতায় আসার পর তৎকালীন ও বর্তমান শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর আমলে ২০১২ সালেও শিক্ষক নিয়োগে দুর্নীতি হয়েছে। তিনি অভিযোগ জানিয়ে বলেন আমরা এর শেষ দেখে ছাড়ব, কেননা এই ২০১২ সালের নিয়োগ দুর্নীতি নিয়েও আমরা হাইকোর্টে গিয়েছি, মামলা চলছে, আশা করছি সেখানেও বিচারপতি সিবি আই তদন্তের নির্দেশ দেবেন।

এর পাশাপাশি এস এস কে এম হাসপাতালে গ্রেফতার হয়ে মন্ত্রী পার্থ চ্যাটার্জীর থাকা ও গতকাল হাইকোর্টে সে ব্যাপার নিয়ে আদালতের বিচারকের করা বিভিন্ন অবজার্ভেশনের উপর মন্তব্য করতে গিয়ে বলেন, তৃনমুলের নেতা মন্ত্রীরা এস এস কে এম কে ” বাগান বাড়িতে ” পরিনত করে ফেলেছে। তাদের বিলাসিতার জায়গা হয়ে উঠেছে, তার এব্যাপারে আরো মন্তব্য, যেখানে সাধারন মানুষকে এস এস কে এম হাসপাতালে চিকিৎসা পরিষেবা পেতে দালাল ধরতে হয়, সেখানে এসব তৃনমুল নেতা মন্ত্রীদের চিকিৎসার জন্য নতুন নতুন মেশিন নিয়ে আসা হচ্ছে, অথচ দেখুন সাধারন মানুষকে নুন্যতম চিকিৎসা ও বেড পেতে নাজেহাল হতে হয়, এ থেকেই বোঝা যায় পশ্চিমবংগের স্বাস্থ্য ব্যবস্থ্যার হাল কোথায় গিয়ে দাড়িয়েছে।
পাশাপাশি হাইকোর্টে গতকাল বিচারপতি চৌধুরীর এস এস কে এম নিয়ে করা ডাক্তারদের চিকিৎসা পরিষেবা দেবার ব্যাপারে যে অবজারভেশন গুলো করেছেন তার উপর মন্তব্য করতে গিয়ে বলেন বিচারপতি পর্যন্ত হাসপাতালের চিকিৎসকদের ডাক্তার হবার আগে তাদের শপথ নেবার কথা স্মরন করিয়ে দিয়েছেন, পাশাপাশি তার অভিযোগ এরপর এসব ডাক্তারদের বিষয়েও তদন্ত করার প্রয়োজন রয়েছে, কেন তাদের এই পেশার উপর মানুষ ও বিচার ব্যবস্থ্যার প্রশ্ন উঠছে বলে মন্তব্য করেন সুকান্ত মজুমদার।

 

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.