Thu. Apr 25th, 2024

কুশমন্ডি ব্লকের কালিকামরা এলাকায় উদ্ধার হলো ১৭ বছরের যুবকের ক্ষত-বিক্ষত মৃতদেহ

1 min read

আজকেরবার্তা, বালুরঘাট,২৫এপ্রিলঃ কুশমন্ডি ব্লকের কালিকামড়া গ্রাম পঞ্চায়েতের অধীন পুটন এলাকার এক 17 বছরের কিশোরের মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। নির্বাচনের ঠিক আগে এলাকার টাঙ্গন নদীর ধার থেকে উদ্ধার হয় মৃত বিপ্লব দাসের মৃতদেহ। ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কুশমন্ডি ব্লকের কালীকামরা গ্রাম পঞ্চায়েতের অধীন পুটুন এলাকার বাসিন্দা মিহির দাসের ছেলে বিপ্লব দাস ইটভাটায় কাজ করতো। শনিবার রাত ন’টা নাগাদ কেউ বা কাহারা তাকে ফোন করে বাড়ির বাইরে ডেকে নিয়ে যায়। তারপর সারারাত নিখোঁজ থাকে সে। পরিবারের তরফ থেকে অনেক খোঁজাখুঁজি করা হলেও মেলেনি তার খোঁজ। তারপর রবিবার সকালে ওই কিশোরের মৃতদেহ উদ্ধার হয় কুশমন্ডি ব্লকের টাঙ্গন নদীর ধার থেকে। ক্ষতবিক্ষত অবস্থায় পরদিন সকালে স্থানীয়রা দেখতে পায় মৃতদেহ। খবর দেওয়া হয় কুশমন্ডি থানায়। কুশমন্ডি থানার খবর দেওয়ার পর পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে। মৃতদেহ কুশমন্ডি গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। পরে মৃতদেহ ময়নাতদন্তের জন্য বালুরঘাট পুলিশ মর্গে পাঠানো হয়। নির্বাচনের আগে এমন রহস্যজনক খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। সাথে উঠছে নানান প্রশ্ন রাজনৈতিক মহলেও। কি কারণে এই কিশোরের এক নিশংস হত্যা করা হলো তা নিয়ে ধন্দে সকলেই।
এ প্রসঙ্গে স্থানীয় বাসিন্দা স্বপন রায় জানান, রবিবার সকালে দেখলাম মৃত বিপ্লব দাসকে নৃশংস ভাবে খুন করা হয়েছে। আমারা গ্ৰামবাসীরা চাই পুলিশ তদন্ত করুক। দোশিদের শাস্তির দাবী তোলেন তিনি।
এই প্রসঙ্গে মৃতর বাবা মিহির দাস, জানান শনিবার রাতে বাড়িতে ফোন আছে তারপর বাড়ি বাইরে যায় আমার ছেলে। তারপর সারারাত আর ফেরেনি। রাতে খোজাখুজি করি পাইনি। সকালে জানতে পারলাম আমার ছেলে আর বেচে নেই। দোশী দের কঠোরতম শাস্তি চাই।
এই প্রসঙ্গে আর এক এলাকাবাসি বিপুল গোস্বামী জানান, সকালে শুনলাম পুনট গ্ৰামের বিপ্লব দাসকে রহস্য জনক ভাবে খুন করা হয়েছে। দোশিদের আমরা কঠিনতম শাস্তি চাই বলে দাবি করেন তিনি।
এই প্রসঙ্গে মৃতর মা জানিয়েছেন, গতকাল রাতে খাবার খেয়ে বাড়ি থেকে বের হয় আমার ছেলে। আর বাড়ি ফেরেনি।
পেশায় ইট ভাটা শ্রমিক কাজ করতেন ১৭ বছরের বিপ্লব দাস। তার নিশংস খুনের ঘটনায় এলাকাবাসিরা শোকহাত এবং মর্মাহত। দোষীদের কঠোর শাস্তি দাবি করেছেন তারা । কুশমন্ডি থানার পুলিশ তদন্ত শুরু করেছেন ।তবে মৃত্যুর কারণ নিয়ে এখন ধন্দে পুলিশ থেকে পরিবার সকলেই।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.