Thu. Apr 25th, 2024

সেফ ড্রাইভ সেভ লাইফ সচেতনতা মূলক প্রচারে বালুরঘাটে ম্যারাথন দৌড়ে ছাত্র-ছাত্রীরা।

1 min read

আজকের বার্তা, বালুরঘাট, ২৪ নভেম্বর ঃ- সেফ ড্রাইভ সেভ লাইফ কর্মসূচিকে সামনে রেখে ছাত্র-ছাত্রীদের নিয়ে একটি ম্যারাথন দৌড়ের আয়োজন করল সেন্ট পির্টাস স্কুল। বৃহস্পতিবার সকালে এই ম্যারাথন দৌড়ের আয়োজন করা হয়। এই নিয়ে ছাত্র-ছাত্রীদের উৎসাহ এবং উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের অনুপ্রেরণায় ৮ ই জুলাই ২০১৬ সালে কলকাতার নজরুলমঞ্চ থেকে সেফ ড্রাইভ সেভ লাইফ প্রচার অভিযানের শুরু হয়। এই কর্মসূচীর মূল উদ্দ্যেশ্যে হল পথ দুর্ঘটনার স্থায়ী ও দীর্ঘ মেয়াদি সমাধান, মানুষদের পথ নিরাপত্তা সম্মন্ধে সচেতন করা ও ট্রাফিক কন্ট্রোল ব্যবস্থার উন্নতি করাI এই কারনেই এদিন স্কুলের বাচ্চাদের মধ্যেও সচেতনতার উদ্দ্যেশে এই ম্যারাথন দৌড়ের আয়োজন করা হয়। মেয়েদের বালুরঘাট পাওয়ার হাউস থেকে ট্র‍্যাঙ্ক মোড় এবং ছেলেদের আশুতোষ স্কুল থেকে ট্র‍্যাঙ্ক মোড় পর্যন্ত এই দৌড় চলে। পড়াশোনার বাইরে গিয়ে এই ম্যারাথন দৌড় তাদের কাছে একটি রিলাক্সেশন এর বিষয় বলে জানা যায়।

স্কুল ছাত্রী দেবস্মিতা তালুকদার জানান, পড়াশোনার বাইরে এই ম্যারাথন দৌড় একটি রিলাক্সেশন এর বিষয়। তারা এই ধরনের কর্মসূচিতে আরোও অংশগ্রহন করতে চায়।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.