Sun. Apr 21st, 2024

অভিনেতা ও বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী রবিবার একটি পুজো মণ্ডপের উদ্বোধন করতে আসছেন বালুরঘাট। কিন্তু জনপ্রিয় এই অভিনেতার জন্য সার্কিট হাউসে বুকিং না পাওয়ায় বিতর্ক দেখা দিয়েছে।

1 min read

আজকেরবার্তা, বালুরঘাট, ২৪ সেপ্টেম্বরঃ
বিশিষ্ট চলচ্চিত্র অভিনেতা তথা বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী আগামীকাল রবিবার বালুরঘাটে আসছেন একটি পুজো মণ্ডপের উদ্বোধন করতে। কিন্তু ভারতবর্ষের জনপ্রিয় এই অভিনেতার জন্য সার্কিট হাউসে বুকিং না পাওয়ায় বিতর্ক দেখা দিয়েছে। বিজেপির অভিযোগ, বাংলার জনপ্রিয় এই অভিনেতাকে সার্কিট হাউসে ঘর না দিয়ে বাঙালির তথা জেলা বাসীর অপমান করেছে প্রশাসন।

আগামীকাল রবিবার বালুরঘাটে বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারের বেশ কিছু দলীয় বৈঠক রয়েছে। ওই বৈঠকে উপস্থিত থাকার কথা রয়েছে বিজেপি নেতা মিঠুন চক্রবর্তীর। পাশাপাশি রবিবার বিকেলে বালুরঘাটের পাওয়ার হাউজ এলাকায় নিউ টাউন ক্লাব ও পল্লী পাঠাগার এর দুর্গাপূজার মন্ডপ উদ্বোধন করার কথা রয়েছে অভিনেতা মিঠুন চক্রবর্তীর। ক্লাব সম্পাদক অরিজিৎ মহন্ত জানান, ক্লাবের পক্ষ থেকে প্রশাসনের কাছে মিঠুন চক্রবর্তীর জন্য সার্কিট হাউসে থাকার আবেদন করা হয়েছিল। কিন্তু আবেদনের চার দিন পর গতকাল রাতে হঠাৎ করে প্রশাসন জানায় সার্কিট হাউজ বুকিং থাকায়, আবেদন বাতিল করা হয়েছে।
এই ঘটনায় বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ইতিমধ্যেই সরব হয়েছেন। সুকান্ত মজুমদার জানান বাংলা কথা ভারতের শ্রেষ্ঠ অভিনেতা মিঠুন চক্রবর্তীর সার্কিট হাউজে থাকার আবেদন বাতিল করায় বাঙালি তথা জেলা বাসিকেই অপমান করা হয়েছে।
জানা গিয়েছে মিঠুন চক্রবর্তী মালদা স্টেশন পর্যন্ত এসে মালদার বেসরকারি রিসোর্ট গোল্ডেন পার্কে উঠবেন। সেখান থেকে সকাল 11 টা নাগাদ বালুরঘাটে আসবে এবং বিজেপির বৈঠকে যোগ দেবেন। বিকেল সাড়ে ছটা নাগাদ বালুরঘাটের নিউ টাউন ক্লাব ও পল্লী পাঠাগারের পুজো মণ্ডপ উদ্বোধন করবেন।

এ বিষয়ে দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূল সভাপতি মৃণাল সরকার জানান বিষয়টি প্রশাসনের। সরকারি নিয়ম মেনে আবেদন জানালে, প্রশাসন তার ব্যবস্থা করে। বিষয়টি প্রশাসনিক আধিকারিকরাই বলতে পারবেন।

 

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.