Thu. Apr 25th, 2024

মুখ্যমন্ত্রীর পরামর্শের পরেই এক দল যুবককে দেখা গেল বালুরঘাট শহরের বেসরকারি বাস স্ট্যান্ড সংলগ্ন এলাকার রাস্তায় দাঁড়িয়ে চা, চপ, ঘুগনি-মুড়ি বিচক্রি করতে।

1 min read

আজকেরবার্তা, বালুরঘাট, ২৪ সেপ্টেম্বরঃ শিল্প যেন একেবারে ঘরের দুয়ারে । মুখ্যমন্ত্রীর পরামর্শের পরেই এক দল যুবককে দেখা গেল বালুরঘাট শহরের বেসরকারি বাস স্ট্যান্ড সংলগ্ন এলাকার রাস্তায় দাঁড়িয়ে চা, চপ, ঘুগনি-মুড়ি বিচক্রি করতে।

শনিবার বালুরঘাট শহরের ব্যস্ততম এলাকা বালুরঘাট বেসরকারি বাসস্ট্যান্ড চত্বরে। শনিবার বালুরঘাট বেসরকারি বাসস্ট্যান্ড এলাকায় এক অভিনব কর্মসূচী করতে দেখা যায় বিজেপি যুব মোর্চার সদস্যদের। সম্প্রতি পূজোর মুখে রাজ্যের বেকার ছেলেমেয়েদের চা, চপ, ঘুঘনী- মুড়ির দোকান করে স্বাবলম্বী হওয়ার পরামর্শ দিয়েছিলেন মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়৷ আর এনিয়ে সোচ্চার হয়েছে রাজ্যের বিরোধী দলগুলো।

শনিবার দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাটে বেসরকারি বাসস্ট্যান্ড এলাকায় চা,ঝালমুড়ি, ঘু‌ঘনি- মুড়ি, চপ ইত্যাদি বিক্রি করে অভিনব ভাবে মুখ্যমন্ত্রীর এই মন্তব্যের বিরোধীরা করার পাশাপাশি তাঁকে কটাক্ষ করেন বিজেপির যুব মোর্চার সদস্যরা।
প্রসঙ্গত, সম্প্রতি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন দুর্গাপূজার আগে চা, মুড়ি ঘুগনি, চপ ইত্যাদি বিক্রি করে স্বাবলম্বী হতে। আর মুখ্যমন্ত্রীর এই কথা কে কটাক্ষ করে দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট শহরের বেসরকারি বাস স্ট্যান্ড এলাকায় চা মুড়ি ঘুগনি ইত্যাদি বিক্রি করতে থাকে বিজেপি যুব মোর্চার একদল যুবক। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উক্তিকে কটাক্ষ করেই এমন পদক্ষেপ বিজেপির। মুখ্যমন্ত্রীর উক্তির পরেই উত্তেজনার চাপান্তর শুরু হয়েছে রাজনৈতিক মহলে। ঠিক এমনই পরিস্থিতিতে দক্ষিন রাজপুর জেলা বিজেপি যুব মোর্চা রাস্তায় বেরিয়ে চা মুড়ি ঘুগনি বিক্রি করে এক অভিনব প্রতিবাদ দেখায়।
বালুরঘাট শহরের বেসরকারি বাসস্ট্যান্ড এলাকার এক পথচারী পুলক ভৌমিক বলেন, রাস্তায় দাঁড়িয়ে একদল ছেলে চা নিয়ে বিক্রি করছিল তিনি তা নিয়ে খেয়েছেন। যাদের গায়ে বিজেপির ফেস্টুন লাগানো ছিল।
দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপির যুব মোর্চার সভাপতি সুমন চক্রবর্তী জানিয়েছেন, রাজ্যের বেকারদের নিয়ে মুখ্যমন্ত্রীর মন্তব্যের তীব্র বিরোধিতা করেন তিনি। তার মন্তব্যের প্রতিবাদী এদিন তাদের কর্মসূচি।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.