Sun. Apr 21st, 2024

শিক্ষিকা নিগ্রহের ঘটনায় গ্রেপ্তার ৪, পলাতক আরো এক অভিযুক্ত।

1 min read

আজকেরবার্তা, হিলি, ২৪জুলাইঃ শিক্ষিকা নিগ্রহের ঘটনায় গ্রেপ্তার ৪, পলাতক আরো এক অভিযুক্ত। ঘটনায় হিলি থানার পুলিশ অভিযুক্তদের পেশ করল বালুরঘাট জেলা আদালতে।
দক্ষিণ দিনাজপুর জেলার হিলি থানার ত্রিমোহিনী প্রতাপচন্দ্র উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা চৈতালি চাকী কে বিদ্যালয়ে ঢুকে মারধোর ও শ্লীলতাহানির ঘটনায় চারজন অভিযুক্ত কে গ্রেফতার করলো হিলি থানার পুলিশ। শনিবার ত্রিমোহিনী প্রতাপচন্দ্র উচ্চমাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কমল কুমার জৈন এর লিখিত অভিযোগের ভিত্তিতে শনিবার গভীর রাত্রিতে তিনজন মহিলা সহ একজন যুবককে গ্রেফতার করে হিলি থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে যে ধৃতরা হলেন ফিরদৌস মন্ডল, আফুজা মন্ডল, মাসুদা খাতুন ও মাফুজা খাতুন। এদের সকলেরই বাড়ি হিলি থানার ডাবরা এলাকায়। যদিও এই ঘটনায় আরেক অভিযুক্ত পলাতক বলে জানা গিয়েছে।
উল্লেখ্য, শুক্রবার দুপুরে ত্রিমোহিনী প্রতাপচন্দ্র উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা চৈতালি চাকী নিগৃহীত হন। বিদ্যালয়ের এক ছাত্রীকে শাসন করায়, এই শিক্ষিকার উপর অভিযুক্তরা চড়াও হন বলে অভিযোগ। এই ঘটনায় শনিবার সকাল থেকে হিলি বালুরঘাট জাতীয় সড়কে অবরোধ করে বিক্ষোভ দেখায় বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী এবং এলাকার প্রাক্তন ছাত্র-ছাত্রীরা ।অভিযুক্তরদের গ্রেফতারের দাবিতে প্রায় চার ঘন্টা ধরে রাস্তা অবরোধ করে এবং বিদ্যালয় ক্যাম্পাসে অভিযুক্তদের গ্রেপ্তারের দাবি তুলেন। পরবর্তীতে প্রধান শিক্ষকের লিখিত অভিযোগের ভিত্তিতে চারজনকে গ্রেফতার করা হয়। এই চারজনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪৪৭/৩৪১/৩২৩/৩৫৩/৩৫৪ বি ৩৪ আই পি সি ধারায় মামলা রুজু করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। এদিন রবিবার ধৃত ব্যক্তিদের বালুরঘাট জেলা আদালতে তোলা হয়।

এদিকে এদিন বিকেলে অভিযুক্তদের কঠোর শাস্তির দাবিতে ত্রিমোহনী যাবেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তিনি ত্রিমোহনী তে মাথা মোড়ে একটি বিক্ষোভ সমাবেশে যোগ দেবেন বলে জানা গিয়েছে।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.