Fri. Feb 23rd, 2024

জাতীয় সড়ক দিয়ে যাওয়ার সময় চার চাকার মারুতি গাড়িতে আচমকাই আগুন লাগার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালো মালদা শহরের রবীন্দ্র ভবন সংলগ্ন এলাকায়

1 min read

আজকেরবার্তা, মালদা, ২৪জুলাইঃ হঠাৎ করেই মারুতি গাড়িতে আগুন। দাউ দাউ করে জাতীয় সড়কের মাঝেমাঝি জ্বলে উঠলো আস্ত একটি গাড়ি। মুহূর্তের মধ্যে আগুনে ঝলসে গেল আস্ত একটা গাড়ি। ভয়াবহ অগ্নিকাণ্ড সাক্ষী থাকলো মালদা শহর। আগুন নিয়ন্ত্রণে আনতে দমকলের একটি ইঞ্জিন পৌঁছায় ঘটনাস্থলে। নিয়ন্ত্রণে পরিস্থিতি।
জাতীয় সড়ক দিয়ে যাওয়ার সময় চার চাকার মারুতি গাড়িতে আচমকাই আগুন লাগার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালো মালদা শহরের রবীন্দ্র ভবন সংলগ্ন এলাকায়। রবিবার দুপুরে ৩৪ নম্বর জাতীয় সড়কের ওই এলাকায় এই ঘটনার পর মারুতি গাড়ির আগুন নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছায় দমকলের একটি ইঞ্জিন। অল্পের জন্য প্রানে বাঁচলেন মারুতি গাড়ির চালক। পাশাপাশি, ঘটনার খবর পেয়ে রবীন্দ্র ভবন সংলগ্ন এলাকায় পৌঁছায় ইংরেজ বাজার থানার পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই মারুতি গাড়ি চালকের নাম সাদিকুল আনোয়ার। তার বাড়ি ইংরেজ বাজার থানার বাগবাড়ি এলাকায়। নিজের ওই মারুতি গাড়ি নিয়ে যদুপুর যাচ্ছিলেন সাদিকুল আনোয়ার।
পাশাপাশি, গাড়ির মালিক জানান, বাগবাড়ি থেকে মারুতি নিয়ে যাওয়ার সময় মালদা মেডিকেল কলেজ সংলগ্ন ৩৪ নম্বর জাতীয় সড়কে তার গাড়ি থেকে ধোঁয়া বেড়াতে শুরু করে। এরপর রবীন্দ্রভবনের কাছে গিয়ে গাড়িটি থামিয়ে ব্যাটারি এবং অন্যান্য যন্ত্রাংশ দেখার চেষ্টা করে। এরই মধ্যে গাড়িতে হঠাৎ করে আগুন ধরে যায়। মুহুর্তের মধ্যে গোটা গাড়ি আগুনে পুড়ে ছাই হয়ে যায়। যদিও এই অগ্নিকান্ডের ঘটনায় কোন হতাহতের খবর নেই বলে জানিয়েছে ইংরেজ বাজার থানার পুলিশ।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.