Thu. Apr 25th, 2024

ট্রেনের ফাঁকা সীটে পা তুলে বসায় যুবকের সেই পা মেরে ভেঙ্গে দিল সহযাত্রী।

1 min read

আজকেরবার্তা, বালুরঘাট, ২৩ নভেম্বর :- ট্রেনের ফাঁকা সীটে পা তুলে বসায় প্রতিবাদ। এই নিয়ে দুই যাত্রীর বচসা। ট্রেন থেকে নামার পর সেই বচসা আরো বড় আকার ধারণ করে। পা তুলে বসাকে কেন্দ্র করেই বিবাদ, তাই যুবকের সেই ‘পা’য়ে মেরেই ভেঙে দিল আর এক যাত্রী। শুধুমাত্র পা নয়, স্টেশনের আদলা পাথর দিয়ে মাথাতে মারধরের অভিযোগ।

মঙ্গলবার রাতে ওই ঘটনায় গুরুতর জখম হয়ে বালুরঘাট হাসপাতালে ভর্তি করা হয়েছে আক্রান্ত রেলযাত্রীকে। এনিয়ে বুধবার বালুরঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে আক্রান্ত যুবকের স্ত্রী। পালটা অপরপক্ষ থেকেও অভিযোগ জানানো হয়েছে। সে ব্যক্তিও পুলিশের কাছে মারধরের অভিযোগ জানিয়েছে। দুই পক্ষের অভিযোগ পেতেই তা খতিয়ে দেখছে বালুরঘাট থানার পুলিশ।

আক্রান্ত রেল যাত্রীর নাম বাবু মন্ডল। তার বাড়ি বালুরঘাটের সন্ধ্যা সিনেমা হল রক্তবিন্দু ক্লাব সংলগ্ন এলাকায়। বর্তমানে সে বালুরঘাট জেলা হাসপাতালে চিকিৎসাধীন। এদিন সন্ধ্যায় ওই যুবকের পা প্লাস্টার করা হয়। পরবর্তীতে অস্ত্রোপচার করা হতে পারে বলে জানা গিয়েছে। জানা গিয়েছে, বাবু মন্ডল ও তার এক বন্ধু রঘুনাথনাথ সূত্রধর মালদায় কাজে গিয়েছিল। মালদা থেকে ফিরছিলেন। ওই ট্রেনেই ফিরছিলেন চকভৃগুর বাসিন্দা বিকাস মন্ডল। তিনি পেশায় সরকারি কর্মী। বসার সীটে পা তুলে বসায় বাবু মন্ডলকে মারধর করা হয়৷ আবার পালটা মারধর করার অভিযোগ করেন বিকাশ মন্ডলও।

আক্রান্ত যুবকের বন্ধু তথা প্রত্যক্ষদর্শী রঘুনাথ সূত্রধর জানান, মালদা থেকে বালুরঘাট আসার পথে বুনিয়াদপুরে পরে কামরা কিছুটা ফাঁকা হয়ে যায়। সেই সময় আমার বন্ধু ফাঁকা সীটে পা রেখে বলেছিল। সেই সময় অপর এক যাত্রী পা তুলে বসার প্রতিবাদ করে। এই নিয়ে দুজনের বচসা বাধে, এরপর থেমে যায়। ট্রেন বালুরঘাটে পৌঁছে গেলে আমরা বাড়ি ফেরার পথে স্টেশন থেকে কিছুটা এগিয়ে এলেই হঠাৎ সেই যাত্রী আমার বন্ধুর উপর আক্রমণ চালায়। একটি পাথর দিয়ে বন্ধুর মাথা ফাটিয়ে দেয় এবং সেই পায়ে আঘাত করে পা ভেঙে দেয়। সেই অবস্থায় আমি গোলমাল ছাড়াই।

এবিষয়ে বালুরঘাট থানার আইসি শান্তি নাথ পাঁজা বলেন, স্টেশনের কাছে একটি মারামারি হয়েছে। এনিয়ে দুইপক্ষ থেকেই অভিযোগ এসেছে। মামলা শুরু হয়েছে। পুরো ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.