Sun. Apr 21st, 2024

পুজোর আগে বালুরঘাটে বাড়ছে চুরি আতঙ্কে শহরবাসী।

1 min read

আজকের বার্তা, বালুরঘাট, ২৩ সেপ্টেম্বর ঃ- পুজোর আগে বালুরঘাটে বাড়ছে চুরি আতঙ্কে শহরবাসী। সোমবার ভোররাতে বালুরঘাট রথ তলায় এক বাড়িতে ঘটে দুঃসাহসিক চুরি। বাড়ির যুবতীর গলায় বটি ধরে দুষ্কৃতী নিয়ে গেল কানের দুল সহ প্রায় ২৫ হাজার টাকা। থানা থেকে সামান্য দূরে এমন দুঃসাহসিক চুরির ঘটনায় আতঙ্কিত শহরবাসী। সমস্ত ঘটনার তদন্তে বালুরঘাট থানার পুলিশ।

প্রসঙ্গত, পুজোর আগে গত একমাসে শহরের বিভিন্ন এলাকায় চুরির ঘটনা ঘটেছে। রামকৃষ্ণ পল্লী, কলেজপাড়া নানান জায়গায় চুরির ঘটনা ঘটলেও তার কিনারা করতে পারেনি পুলিশ প্রশাসন। গত সপ্তাহেই কলেজপাড়ার এক বাড়িতে স্প্রে করে ঘুম পাড়িয়ে চুরি হয় প্রায় ১০ হাজার টাকা। সোমবার ভোররাতে আবার বালুরঘাট রথতলার স্বপন সরকারের বাড়িতে ঘটে দুঃসাহসিক চুরি। রান্নাঘরের জানালার গ্রীল খুলে দুষ্কৃতী বাড়ির ভেতর ঢুকে পরে। এরপর ঘরে চুরি করতে গেলে বাড়ির মেয়ে জেগে যায় আলো জ্বলতেই তার গলায় বটি ধরে সর্বস্ব চুরি করে বলে অভিযোগ। যুবতীকে চেয়ারে বেধে অন্য ঘরে চুরি করতে গেলে বাঁধন খুলে বাড়ির মেয়ে ঘরের মধ্যে চলে যায়। এরপর চিৎকার-চেঁচামেচি করতেই এক জোড়া কানের দুল সহ প্রায় ২৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যায় চোর। ঘটনার খবর পেয়ে তদন্তে আসে বালুরঘাট থানার পুলিশ।
স্বপন বাবুর মেয়ে পৌলমী সরকার জানান, ভোরে ঘরে শব্দ পেয়ে তার ঘুম ভেঙে যায়। প্রথমে সে মনে করে তার দাদা ঘরে এসেছে, আলো জ্বলতেই দেখে মাঝবয়সী এক লোক মুখে গামছা বাঁধা অবস্থায়। সে কিছু বলার আগেই তার গলায় বটি ধরে তাকে চিৎকার করতে মানা করে। এরপর কানের দুল সহ আনুমানিক ২৫ হাজার টাকা নিয়ে চম্পট দেয় চোর।
পুজোর আগে শহরে একের পর এক চুরির ঘটনায় আতঙ্কে বালুরঘাট বাসী। পুলিশ প্রশাসনের ভূমিকা নিয়ে উঠছে প্রশ্ন?

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.