Thu. Feb 29th, 2024

বিজেপির সাংগঠনিক বৈঠকে রাজ্যের তীব্র সমালোচনা বিজেপির রাজ্য সম্পাদক বিধায়ক শংকর ঘোষ

1 min read

আজকেরবার্তা, বালুরঘাট, ২৩এপ্রিলঃ বিজেপির সাংগঠনিক বৈঠকে বালুরঘাটে এলেন বিজেপি রাজ্য সম্পাদক তথা শিলিগুড়ি বিধানসভার বিধায়ক শংকর ঘোষ। শনিবার সাংগঠনিক বৈঠক শেষে একটি সাংবাদিক সম্মেলন করেন শংকর ঘোষ। এদিনের এই সংবাদ সম্মেলনে রাজ্য সরকারের তীব্র নিন্দা করেন। তৃণমূল পরিচালিত রাজ্য সরকারের কঠোর ভাষায় সমালোচনা করেন তিনি। বিজেপি রাজ্য সম্পাদক তথা শিলিগুড়ি বিধানসভার বিধায়ক শংকর ঘোষ বলেন পশ্চিমবঙ্গের পরিস্থিতি ইউক্রেনের মত হয়ে গিয়েছে। আগামী ২ মে থেকে ১১ মে পর্যন্ত বিজেপি বিভিন্ন সাংগঠনিক মিছিল-মিটিং চলবে রাজ্যজুড়ে। পশ্চিমবঙ্গের অবস্থা ইউক্রেনের মত হয়ে গেছে। এই রাজ্যে ভয়ে ভয়ে মানুষ বসবাস করে। ফলে এই রাজনৈতিক হিংসার পরিবেশে কত মানুষ যোগদান করলো সেটা বড় কথা নয় যে মানুষগুলো এই মিটিং মিছিলে আসবেন তাদেরকেই ধন্যবাদ জানানো উচিত কারণ এই পরিবেশে থেকেও তারা তাদের রাজনৈতিক মত কে ব্যাক্ত করতে চাইছে।
সম্প্রতি বিজেপির একটি সোশ্যাল মিডিয়ার গ্রুপ থেকে বেরিয়েযান বা লেফ্ট করেন শংকর ঘোষ। তাকে এই বিষয়ে প্রশ্ন করলে তিনি জানান, তিনি একজন ক্ষুদ্র নেতা। সে কোন ইন্যাক্টিভ গ্রুপ লেফট করেছে সেটা হাই লাইট না করে রাজ্যের আরও বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় আছে যেগুলিকে জনগনের সামনে তুলে ধরার মতো। আর সেই গুলোকে প্রকাশ করা উচিত। তিনি আরো জানান এরা যে দুর্নীতির অভাব নেই, একাধিক দুর্নীতি রয়েছে যেমন এসএসসি দুর্নীতি, শিক্ষামন্ত্রী সিবিআই এর সমন, বগটুই, হাঁসখালি ধর্ষণের ঘটনার মতো বিষয়গুলোকে প্রাধান্য দেওয়া উচিত। শংকর ঘোষ কোন গ্রুপ থেকে বেরিয়ে গেল কোন গ্রুপে থাকলো সেটা গুরুত্বপূর্ণ ইস্যু নয়। আর তিনি যে গ্রুপ থেকে লেফট করেছেন সেটা দীর্ঘদিন ইন্যাক্টিভ থাকার কারণেই তিনি বেড়িয়ে গেছেন। তিনি আরো বলেন, আবারো সরকারের নানান কেচ্ছা কান্ড সামনে আছে সেগুলিকে তুলে ধরুন। শংকর ঘোষ কোন গ্রুপে থাকল না থাকল সেটা গুরুত্বপূর্ণ বিষয় নয়। সম্প্রতি, কলকাতায় আবার চিটফান্ডের বাড়াবাড়ির খবর সামনে আসতেই শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। গরু পাচার, কয়লা পাচার, থেকে শুরু করে এক এক করে নানান চিট ফ্যান্ড সবই তৃণমূলের রাজত্বে বাড়বাড়ন্ত। এখন রাজনীতি জনসেবা নয় নিজেদের আখের গোছাতে ব্যস্ত তৃণমূল নেতৃত্ব আর এই দেখে মানুষ রাজনীতির ওপর আস্থা হারাচ্ছে বলে মন্তব্য করেন শংকর ঘোষ।
এদিনের এই সাংবাদিক সম্মেলন থেকে বিজেপি রাজ্য সম্পাদক তথা শিলিগুড়ি বিধানসভার বিধায়ক শংকর ঘোষ জানান, দক্ষিন দিনাজপুর জেলা সহ উত্তর বঙ্গের রেল যোগাযোগ কে উন্নত করতে বিজেপির সাংসদরা যথেষ্ট উদ্যোগ গ্রহণ করছেন। তারা বারবার রেলমন্ত্রীর সঙ্গে দেখা করে তাদের দাবি সনদ পেশ করছেন এবং অচিরেই তার সুফল পাওয়া যাবে বলে বিশ্বাস করেন শংকর ঘোষ।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.