Sun. Apr 21st, 2024

প্রায় ২৪ ঘন্টা পর আত্রায়ী নদী থেকে উদ্ধার করা হল নদিয়ে ঝাপ দেওয়া যুবকের মৃতদেহ

1 min read

আজকের বার্তা,বালুরঘাট, 23rd April:- প্রায় ২৪ ঘন্টা পর নদী থেকে উদ্ধার করা হল নদিয়ে ঝাপ দেওয়া যুবকের মৃতদেহ। পরিবারের অভিযোগ পুলিশি নিষ্কৃয়তার জন্যই দেরী হয়েছে দেহ উদ্ধার কার্যে। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে দক্ষিন দিনাজপুর জেলার বালুরঘাট খিদিরপুর শ্মশান ঘাট এলাকায়। আত্রেয়ী নদীতে ঝাপ দিয়ে আত্মহত্যা করা যুবকের নাম পার্থ দত্ত (৩০)। বাড়ি বালুরঘাট শহরের খিদিরপুর এলাকার বিবেকানন্দ পাড়ায়।

নিখোজ থাকা ওই যুবকের দাদা অনুপ দত্ত জানান গতকাল সন্ধ্যে সাড়ে পাঁচটা নাগাদ তার ভাই পার্থ বাড়ি থেকে বেড়িয়ে আসে। কিন্তু দীর্ঘক্ষন অবদ্ধি সে বাড়ি না ফিরে আসায় তারা পরিবারের লোকজনরা তার খোজে বের হই। ভাইয়ের খোজে বের হয়ে খিদিরপুর শ্মশান এলাকার এলে সেখানে থাকা কয়েকজন যুবক তাদের জানায় তারা একজন যুবককে দেখতে পায় একবার সে আত্রেয়ী নদীর ধারে খুব কাছে চলে যায়। কিন্তু পরে উঠেও আসে কিন্তু ফের গিয়ে সে নদীতে ঝাপ দেয় বলে তারা জানায়। আমরা সঙ্গে সঙ্গে বালুরঘাট থানায় খবর দিলেও পুলিশ ডুবুরি জোগাড় করতে নাপারায় ও রাত হয়ে যাওয়ায় গতকাল উদ্ধার কাজ করা রাতে সম্ভব হয়নি। কিন্তু আজ সকালেও পুলিশ তাদের জানায় রায়গঞ্জ থেকে ডুবুরি আসবে তারপর উদ্ধার কাজ শুরু হবে।
তারপর রায়গঞ্জ থেকে ডুবুরি এসে পৌছায় এবং তারা মৃত দেহ শুক্রবার বিকেল উদ্ধার করে । একের পর এক বালুরঘাটের আত্রায়ী নদীর কবলে যাচ্ছে বহু মানুষ।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.