Thu. Apr 25th, 2024

প্রথমে হোটেল ডেলিভারি বয়,তারপরে এমবিবিএস ডাক্তার! মালদা পুলিশের হাতে গ্ৰেফতার ভুয়ো এমবিবিএস ডাক্তার

1 min read

আজকেরবার্তা, মালদা,২২ নভেম্বরঃ হোটেল ডেলিভারি বয় নাকি এমবিবিএস ডাক্তার!মালদায় রীতিমতো প্রাইভেট চেম্বার খুলে এমবিবিএস ডাক্তারের পরিচয় দিয়ে ভুয়ো নামে রোগী দেখার কাজ শুরু করেছিল বীরভূম জেলার নলহাটির এক যুবক।ওই ভুয়ো ডাক্তারের প্রতারণার কোপে পড়েছে মালদার অসংখ্য রোগী ও তাদের পরিবার। অবশেষে মালদা গোয়েন্দা দপ্তর এবং সাইবার ক্রাইম থানার পুলিশ অভিযান চালিয়ে ওই ভুয়া ডাক্তারকে গ্রেফতার করলো।সোমবার দুপুরে বিষয়টি জানাজানি হতেই মালদা শহর জুড়ে ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে।  শহরের প্রাণকেন্দ্র এবং ডাক্তার পাড়া হিসেবে পরিচিত রয়েছে সিঙ্গাতলা রোড এলাকা। আর সেই সিঙ্গাতলার চারমাথা মোড়েই একটি ওষুধের দোকানের পাশেই ব্যক্তিগত চেম্বার খুলেই প্রাইভেট প্র্যাকটিস শুরু করেছিলেন ভুয়ো ডাক্তার শুভদীপ ব্যানার্জি।এই ডাক্তারের নামটাও ভুয়ো বলে জানতে পেরেছে গোয়েন্দা কর্তারা।

পুলিশ জানিয়েছে, শুভজিৎ ব্যানার্জি আসলে নলহাটির বাসিন্দা,তার আসল নাম দেব বর্মন।গত দুমাস ধরে ৫০০ টাকা ভিজিটের বিনিময়ে একটি ওষুধের শোরুমের পাশেই নিজস্ব চেম্বার খুলেই রোগী দেখার ব্যবসা চালু করেছিলেন ওই ভুয়ো ডাক্তার।বিষয়টি জানতে পারে গোয়েন্দা দপ্তর এবং সাইবার ক্রাইম থানার পুলিশ।এরপরই ওই  ডাক্তারকে হাতেনাতে এদিন ধরে ফেলে।

এদিকে চোখের সামনে ভুয়ো ডাক্তার ধরা পড়ায় উপস্থিত রোগী ও তাদের আত্মীয়েরা রীতিমতো হতভম্ব হয়ে যান।এতদিন ধরে সেই ডেলিভারি বয় যে নিজেকে ডাক্তার বলে পরিচয় দিয়েছিল,তার দেওয়া প্রেসক্রিপশনের ওষুধ খেয়েছেন অধিকাংশ রোগী ও তার পরিবার।শরীরের পার্শ্ব প্রতিক্রিয়ার এখন আতঙ্কে ভুগছেন তাঁরা।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.