Wed. Sep 27th, 2023

বালুরঘাট শহরের খাদ্যে ভেজাল অভিযানে একটি রেষ্টুরেন্টে পাওয়া গেলো পচা মাংস।

1 min read

আজকের বার্তা, বালুরঘাট, ২২ অক্টোবর ঃ- বালুরঘাট শহরের খাদ্যে ভেজাল অভিযানে একটি রেষ্টুরেন্টে পাওয়া গেলো পচা মাংস। মঙ্গলবার শহরের আরো বেশ কয়েকটি রেষ্টুরেন্ট ও হোটেলে হানা দিয়ে উদ্ধার হল পচা খাদ্য সামগ্রী। উদ্বিগ্ন খাদ্য সুরক্ষা দফতর ও বালুরঘাট পুরসভা কতৃপক্ষ, এদিন সতর্ক করে ওই ব্যাবসায়ীদের।

জানাগেছে, এদিন খাদ্য সুরক্ষা দফতর ও পুরসভা যৌথভাবে হানা মারে বালুরঘাট শহরের ছয়টি হোটেল ও রেষ্টুরেন্টে। ১৩ জনের ওই দলে ছিলেন খাদ্য সুরক্ষা আধিকারিক সৌরভ বসাক, কৃতি তামাং সহ অনান্যরা। ট্যাঙ্ক মোড়ের কাছে একটি প্রেক্ষাগৃহের সাথে লাগানো রেষ্টুরেন্টে হানা মারতেই মেলে পচা মাংস। সেগুলি বাজেয়াপ্ত করে অভিযানকারী দল। এরপরেই বেলতাল পার্ক এলাকায় পর পর হানা মারতেই একটি হোটেলে মেলে পচা টমেটো, মেয়াদ উর্ত্তীন সস এবং ভিনিগার। এরপর আরো একটি রেষ্টুরেন্টে অস্বাস্থ্যকর পরিবেশে রান্নার জায়গা দেখা যায়। সেখান থেকে কলেজ পাড়া এলাকার দুটি দোকানে হানা মারা হয়। পচা সব সামগ্রী বাজেয়াপ্ত করার হয় এবং তারসাথে সতর্ক করা হয় হোটেল, রেষ্টুরেন্ট মালিক ও কতৃপক্ষকে।
জেলা খাদ্য সুরক্ষা আধিকারিক সৌরভ বসাক বলেন, একটি দোকানে পচা মাংস পাওয়া গেছে। প্রথমাবস্থায় সতর্ক করা হল৷ এদিন খাদ্য ও সামগ্রী সহ রান্নার জায়গা খতিয়ে দেখার পাশাপাশি তারা দোকানগুলির ট্রেড লাইসেন্স এবং কাগজপত্র খতিয়ে দেখেন। বুধবারও একইভাবে অভিযান চলবে।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.