Thu. Feb 29th, 2024

হরিশ্চন্দ্রপুরে শেয়ালের হামলায় জখম বাপ বেটা সহ পাঁচ! আতঙ্ক এলাকায়

1 min read

 

আজকেরবার্তা, মালদা, ২১ নভেম্বরঃ শীত পড়তে না পড়তেই শেয়ালের উপদ্রব শুরু মালদার হরিশচন্দ্রপুরে। আর সোমবার এই শেয়ালের হামলায় জখম হয়েছে বাবা-ছেলে সহ পাঁচজন। ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর থানা এলাকার ভালুকা অঞ্চলের কালিতলা গ্রামে। ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে এলাকায়।

জানা যায়, এদিন সকালে গ্রামের মানুষেরা সকলেই নিজের কাজে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল। তখনই হঠাৎই একদল শেয়াল গ্রামে ঢুকে পড়ে। শেয়ালের দলটিকে আটকাতে যায় তারা। কিন্তু আটকাতে গিয়ে ওই গ্রামের পাঁচজন মানুষ শেয়ালের আক্রমনে গুরুতর জখম হন। এই খবর ছড়িয়ে পড়ে বিভিন্ন এলাকায়। এরপরই গ্রামবাসীরা লাঠি নিয়ে বেড়িয়ে পড়তেই শেয়ালের দলটি গ্রামের বাইরে জঙ্গলে চলে যায় বলে স্থানীয়রা জানান। আহত ওই পাঁচজন ব্যক্তিকে ভালুকা গ্রামীন হাসপাতালে ভর্তি করেছে। এই নিয়ে আতঙ্ক ছড়িয়ে পড়েছে ওই এলাকায়।

আক্রান্ত বিশু রাম জানান,এদিন সাতসকালে আমি এবং আমার বাবা গরুকে খাবার দিচ্ছিলাম।সেই সময় বেশ কয়েকটি শিয়াল বাড়িতে ঢুকে পড়ে।আমার বাবার উপর হামলা চালায়।বাবাকে বাঁচাতে গিয়ে আমিও আক্রান্ত হই।বাবার চোখের উপর শিয়াল কামড় বসিয়ে দেয় এবং আমার দুটো আঙুল শিয়াল কামড়ে দাঁত বসিয়া রক্তাক্ত করে দিয়েছে।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.