Thu. Apr 25th, 2024

টেট পাস ছাত্র-ছাত্রীদের উপর মধ্যরাতে পুলিশ অমানবিক অত্যাচারের বিরুদ্ধে বালুরঘাটে পথ অবরোধ ও বিক্ষোভ বিজেপির।

1 min read

আজকেরবার্তা, দক্ষিণ দিনাজপুর, বালুরঘাট, ২১ অক্টোবরঃ বৃহস্পতিবার মধ্যরাতে পুলিশ অমানবিক অত্যাচার করে আন্দোলনরত টেট পাস ছাত্র-ছাত্রীদের চাকুরী প্রার্থীদের যেভাবে তুলে নিয়ে গেছে তার প্রতিবাদে আজ দক্ষিণ দিনাজপুরের বালুরঘাট সহ প্রত্যেকটি মন্ডলে পথ অবরোধ সহ বিক্ষোভ সমাবেশ সংগঠিত করলো বিজেপি।
এদিন দুপুর ১২ টায় বালুরঘাটের মঙ্গলপুরে ৫১২ জাতীয় সড়কে বিক্ষোভ ও পথ অবরোধ করে বালুরঘাট শহর মন্ডল বিজেপি।
এদিনের বিক্ষোভ অবরোধ কর্মসূচি তে অংশগ্রহণ করেন
দক্ষিণ দিনাজপুর জেলার বিজেপি সভাপতি স্বরূপ চৌধুরী সাধারণ সম্পাদক বাপি সরকার, রাজ্য বিজেপি যুব মোর্চার সাধারণ সম্পাদক অভিষেক সেনগুপ্ত সহ বালুরঘাট শহর মন্ডল বিজেপির সদস্যরা । রাস্তা অবরোধের কারণে জাতীয় সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।
বৃহস্পতিবার মধ্যরাতে পুলিশ অমানবিকভাবে অত্যাচার করে টেট পাশ চাকরিপ্রার্থীদের তুলে দেওয়ার প্রতিবাদে এদিন দক্ষিণ দিনাজপুরের বালুরঘাট সহ প্রত্যেকটি মন্ডলে পথ অবরোধ সহ বিক্ষোভ সমাবেশ করলো বিজেপি। এদিন দুপুর ১২ টায় বালুরঘাটের মঙ্গলপুরে ৫১২ জাতীয় সড়কে বিক্ষোভ ও পথ অবরোধ করে বালুরঘাট শহর মন্ডল বিজেপি।

গত সোমবার থেকে ২০১৪ সালের টেট পরীক্ষা উর্ত্তীন প্রার্থীরা কলকাতার পর্ষদের সামনে চাকরীর জন্য আন্দোলন করতে থাকে। কিন্তু গতকাল পুলিশ থেকে ১৪৪ নং ধারা জারি করায় তারা আলাদা আলাদাভাবে বিক্ষোভ দেখাতে থাকে। কিন্তু মধ্যরাতে হঠাৎ পুলিশ এসে তাদের বিক্ষোভ বন্ধ করে সেখান থেকে উচ্ছেদ করে। তাদের গাড়ি করে অন্য অন্য জায়গায় ছেড়ে দেওয়া হয়। অনেককে গ্রেপ্তারও করা হয়। মহিলাদের ওপর নির্মম অত্যাচারও করা হয়। আর এরই প্রতিবাদে এদিন দক্ষিন দিনাজপুরের বালুরঘাটে বিজেপির তরফ থেকে এই প্রতিবাদ কর্মসূচি করা হয়। এই বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত ছিলেন দক্ষিণ দিনাজপুর জেলার বিজেপি সভাপতি স্বরূপ চৌধুরী সাধারণ সম্পাদক বাপি সরকার, রাজ্য বিজেপি যুব মোর্চার সাধারণ সম্পাদক অভিষেক সেনগুপ্ত সহ বালুরঘাট শহর মন্ডল বিজেপির সদস্যরা। তারা জানান এই কর্মসূচি চলতেই থাকবে। এই জেলার প্রতিটি জায়গাতেই বিজেপি কর্মীরা আন্দোলন চলা যাবে। এই রাস্তা অবরোধের ফলে যান চলাচলও বন্ধ হয়ে যায়।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.