Thu. Apr 25th, 2024

পারিবারিক অশান্তির জেরে সাড়ে তিন বছর ও দেড় বছরের দুই শিশুকে নিয়ে আত্মঘাতী এক গৃহবধু।

1 min read

আজকেরবার্তা, বংশিহারী, ২১জুলাইঃ দুই সন্তান নিয়ে আত্মঘাতী হলো এক গৃহবধু। স্বামীর সাথে বচসাস জেরে দুই পুত্র সন্তানকে নিয়ে পুকুরে ঝাপ দিয়ে আত্মঘাতী হলো বংশিহারী থানার পাঞ্জরী পাড়ার এই গৃহবধু। বৃহস্পতিবার ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। ঘটনার খবর পেয়ে বংশীহারী থানার পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়।

পারিবারিক অশান্তির জেরে সাড়ে তিন বছর ও দেড় বছরের দুই শিশুকে নিয়ে আত্মঘাতী এক গৃহবধু। দক্ষিণ দিনাজপুরের বংশীহারী থানার পাঞ্জরী পাড়ার ঘটনা।

ছোট ছেলে অসুস্থ থাকার কারণে স্বামীর সঙ্গে মোবাইলে ঝগড়া হওয়ায় দুই ছেলে সহ স্ত্রী বাড়ির পাশের পুকুরে ঝাঁপ দিয়েআত্মঘাতী হলো গৃহবধূ। এই ঘটনায় চাঞ্চল্য ছড়ালো বংশীহারী ব্লকের পাঞ্জাবিপাড়া এলাকায়। জানা গেছে মৃত গৃহবধুর নাম জেলেখা বিবি,বয়স21, এছাড়া দুই সন্তান রাহুল আনসারী বয়স সাড়ে তিন বছর এবং রোহিত আনসারী বয়স দেড় বছর।

পরিবার সূত্রে জানা গিয়েছে স্বামী নঈম আনসারী ঈদের আগে থেকে বিহারে থাকতো এবং সেখানেই কাজকর্ম করতো। ছোট ছেলে অসুস্থ থাকার কারণে স্ত্রী জেলেখা বিবি স্বামী কে ছোট ছেলের চিকিৎসার জন্য আসতে বলতো ।কিন্তু স্বামী না আসার কারণে মাঝে মধ্যে ঝগড়া চলত ।গতকাল দুপুরে আবারো মোবাইলে স্বামী স্ত্রীর মধ্যে গন্ডগোল লেগেছিল । এরপরেই দুই সন্তানকে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান জেলেখা বিবি ।বাড়ির লোকজন অনেক খোঁজাখুঁজি করেও পায় নি ।আজকে সকাল 11টা নাগাদ এলাকার এক বাসিন্দা একটি পুকুরের মধ্যে জেলেখা বিবি সহ দুই সন্তান কে ভাসতে দেখে । এই ঘটনায় চাঞ্চল্য ছড়ালো এলাকায় জুড়ে এবং এলাকার প্রচুর মানুষ ভিড় করে ওই পুকুরের ধারে। এরপরে ই খবর যায় বংশিহারি থানার পুলিশকে । পুলিশ এসে মৃতদের উদ্ধার করে নিয়ে যায় এবং ময়নাতদন্তের জন্য পাঠায় বালুরঘাটে। এরপর এলাকায় আসে গঙ্গারামপুর মহকুমার পুলিশ আধিকারিক সহ বিশাল পুলিশ বাহিনী এবং ঘটনাস্থল খতিয়ে দেখে।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.