Sun. Apr 21st, 2024

সম্পত্তি হাতিয়ে বাড়ি থেকে বৃদ্ধ বাবা-মাকে তাড়িয়ে দিল ছেলে। আশ্রয় ফিরে পেতে পুলিশের দ্বারস্থ্য বৃদ্ধ দম্পতি

1 min read

আজকেরবার্তা, মালদা, ২১এপ্রিলঃ সম্পত্তি হাতিয়ে নিয়ে বৃদ্ধ বাবা-মাকে মারধর দিয়ে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার অভিযোগ উঠলো ছেলে এবং পুত্রবধূর বিরুদ্ধে। বৃহস্পতিবার সকালে অসুস্থ ও অসহায় ওই বৃদ্ধ দম্পতি পুরাতন মালদা থানার পুলিশের দ্বারস্থ হন। বৃদ্ধ দম্পতির অভিযোগের পর পুলিশ তদন্ত শুরু করেছে। ওই বৃদ্ধ দম্পতিকে তাদের বাড়িতে ফেরানোর প্রয়োজনীয় উদ্যোগ নেওয়া হয়েছে পুলিশের তরফে। পাশাপাশি ওই বৃদ্ধ দম্পতির অভিযুক্ত ছেলে জাকির হোসেনকে আটক করেছে পুরাতন মালদা থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পুরাতন মালদা থানার মহিষবাথান গ্রাম পঞ্চায়েতের বরকল গ্রামের বাসিন্দা বৃদ্ধ খুরশেদ আলি (৭০)। তার স্ত্রী প্যারালাইসিসে আক্রান্ত রয়েছেন। বৃহস্পতিবার সকালে ওই বৃদ্ধ দম্পতি পুরাতন মালদা থানায় এসে অভিযোগ করেন ছেলে ও পুত্রবধূর বিরুদ্ধে। তাদের অভিযোগ, তাদেরকে মারধোর করে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে ছেলে, পুত্রবধূ সহ আরো এক আত্মীয়। বৃদ্ধ দম্পতির অভিযোগের ভিত্তিতে সংশ্লিষ্ট থানার পুলিশ পুরো বিষয়টি তদন্ত করে দেখে বৃদ্ধ দম্পতিকে তাদের বাড়িতে ফেরার ব্যবস্থা করে।

বৃদ্ধ খুরশেদ আলি জানিয়েছেন, তাকে ভুল বুঝিয়ে তার ছেলে ও পুত্রবধূ জীবনের সঞ্চয় করা দুই লক্ষ টাকা নগদ এবং পাঁচ কাঠা জমি লিখিয়ে নিয়েছে। এই জমির ওপর তাদের একটি পুরনো বাড়ি রয়েছে। সেখানে থাকেন তাঁরা। সব কিছু হাতিয়ে নিয়ে বেশ কিছুদিন ধরেই ছেলে এবং পুত্রবধূ তাদেরকে মারধর করে অত্যাচার চালাচ্ছিল। অবশেষে এদিন সকালে বাড়িতে তালা মেরে বৃদ্ধ বাবা-মাকে তাড়িয়ে দিয়েছে ছেলে জাকির হোসেন এবং পুত্রবধূ সাবিনা বিবি সহ এক আত্মীয় রাবিয়া বেওয়া। এরপরই ওই বৃদ্ধ দম্পতির পুলিশের দ্বারস্থ হন।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.