Sun. Apr 21st, 2024

বিশ্বভারতী পাঠভবনের ছাত্রাবাসে ছাত্রের রহস্যমৃত্যু। র‍্যাগিং করে মারা হয়েছে ছাত্রকে, অভিযোগ পরিবারের

1 min read

আজকেরবার্তা, বীরভূম, ২১এপ্রিলঃ বিশ্বভারতী পাঠভবনের ছাত্রাবাসে রহস্যজনক ভবে মৃত্যু হলো এক ছাত্রের। বিশ্বভারতী পাঠভবন অছাত্র ছাত্রাবাসে ঢাকায় একাদশ শ্রেণির ছাত্রের হঠাৎ মৃত্যুর তে কোন ছড়িয়েছে এলাকায়। পুলিশের প্রাথমিক অনুমান আত্মঘাতী হয়েছে এই একাদশ শ্রেণির ছাত্রটি। যদিও তার পরিবার-পরিজনের দাবি রেগিং করে মেরে ফেলা হয়েছে ছাত্রকে।
প্রসঙ্গত, ছাত্রের রহস্যমৃত্যু বিশ্বভারতী পাঠভবনের ছাত্রাবাসে। বৃহস্পতিবার সকালে শান্তিনিকেতনের বিশ্বভারতী পাঠভবনের একাদশ শ্রেণি ছাত্রের রহস্যজনক মৃত্যুর ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।
জানা গিয়েছে, মৃত ছাত্রের নাম অসীম দাস। বাড়ি বনগাঁ এলাকায়। সে পাঠভবনের ছাত্রাবাসে থাকতো। বৃহস্পতিবার সকালে ছাত্রাবাসের ভেতরে সংজ্ঞাহীন অবস্থায় পড়ে থাকতে দেখে তাঁরই সহপাঠীরা। এরপর তাকে সংজ্ঞাহীন অবস্থায় নিয়ে যাওয়া হয় পিয়ারসন মেমোরিয়াল হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা মৃত বলে ঘোষনা করে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় বোলপুর থানার পুলিশ। পুলিশ দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায় বোলপুর মহকুমা হাসপাতালে। মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা তৈরি হলেও পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান আত্মহত্যা করেছে এই পড়ুয়া। তবে মৃত ছাত্রের পরিবারের দাবী ছাত্রাবাসে অসীমকে র‍্যাগিং করেই মেরে ফেলা হয়েছে। এদিন সকালে বোলপুর হাসপাতালে ছাত্র মৃত্যুর প্রতিবাদে বিক্ষোভ দেখান মৃতের আত্মীয়রা। ঘটনার পূর্নাঙ্গ তদন্ত দাবী করেছেন মৃতের পরিবার। ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে পুলিশ ।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.