Thu. Feb 29th, 2024

72 ঘন্টা পার হতে না হতেই ফের উত্তপ্ত বালুরঘাট পৌরসভা। এবার শাসকদলের এক ঘনিষ্ঠ ঠিকাদারের দাদাগিরির অভিযোগ বালুরঘাট পৌরসভায়।

1 min read

আজকেরবার্তা, বালুরঘাট, 21এপ্রিলঃ 72 ঘন্টা পার হতে না হতেই ফের উত্তপ্ত বালুরঘাট পৌরসভা। এবার শাসকদলের এক ঘনিষ্ঠ ঠিকাদারের দাদাগিরির অভিযোগ বালুরঘাট পৌরসভায়। বালুরঘাট পৌরসভার এক ইঞ্জিনিয়ারকে মদ্যপ অবস্থায় হেনস্থা করার অভিযোগ উঠল শাসকদলের ঠিকাদারের বিরুদ্ধে। 72 ঘণ্টার মধ্যে ফের বালুরঘাট পৌরসভার কর্মী সঙ্গে এমন ঘটনা ঘটায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে পৌরসভা চত্বরে। ঘটনার জেরে আবারো কিছুক্ষণের জন্য কর্মবিরতি হয় বালুরঘাট পৌরসভায়। কাজ বন্ধ করে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের সামনে বিক্ষোভ প্রদর্শন করতে থাকে পৌরসভার কর্মীরা। 72 ঘণ্টার মধ্যে পরপর একই রকম দুটি ঘটনা ঘটে যাওয়ায় নিরাপত্তাহীনতায় ভুগছে পৌরসভা কর্মীরা বলে তাদের দাবি। তবে পুরো ঘটনা খতিয়ে দেখার আশ্বাস দিয়েছে বালুরঘাট পৌরসভার পৌরাধক্ষ অশোক মিত্র।
জানা গিয়েছে, আক্রান্ত পৌরসভার ইঞ্জিনিয়ারের নাম শুভ মহন্ত। বৃহস্পতিবার দুপুরে পৌরসভায় নিজ কক্ষে কাজ করার সময় শাসক দলের একজন ঠিকাদার বেশ কিছু লোকজন সমেত তার ঘরে ঢুকে পড়ে এবং তাকে অকথ্য ভাষায় গালাগালি করতে শুরু করে। এই ঠিকাদারী হিসেব নিয়ে কথা বলার কথা ছিল, কিন্তু হিসেব নিয়ে কথা না বলে পৌর ইঞ্জিনিয়ারের প্রতি এমন আচরনে আতঙ্কিত পৌরসভার ইঞ্জিনিয়ার। পৌরসভার ইঞ্জিনিয়ার শুভ মোহন্ত আরও জানান তাকে অকথ্য ভাষায় গালাগালি করা হয় এবং সাথেই তাকে মারতেও উদগ্রীব হয় ওই ঠিকাদার এবং তার অনুগামীরা। তিনি আরো অভিযোগ করে জানান তারা সকলেই তৃণমূলের ঘনিষ্ঠ বলে পরিচিত।ঘটনার জেরে আবারো চাঞ্চল্য ছড়ায় বালুরঘাট পৌরসভায়।
প্রসঙ্গত, বিগত মঙ্গলবার বালুঘাট পৌরসভায় কিছুক্ষণের জন্য কর্মবিরতি সৃষ্টি হয় বালুরঘাট পৌরসভার। এক পৌর কর্মীরে মারধরের অভিযোগ উঠে তৃণমূলের এক নেতার বিরুদ্ধে। উক্ত ঘটনার জেরে পুরসভায় বেশ কিছুক্ষণের জন্য কর্মবিরতির ডাক দিয়েছিল পুরো কর্মীরা। কিন্তু তারপর পরিস্থিতি স্বাভাবিক হয়ে যায়। তবে পরিস্থিতি স্বাভাবিক হয় 72 ঘণ্টার মধ্যেই আবারও একই রকম পরিস্থিতি সৃষ্টি হওয়ায় আতঙ্কিত বালুরঘাট পৌরসভার কর্মীরা।
জানাগেছে বালুরঘাট পৌরসভার ইঞ্জিনিয়ারিং সেকশনের অধিকারীকে গালিগালাজ করার অভিযোগে ক্ষণিকের জন্যে কর্মবিরতি করে বিক্ষোভ দেখলেন পৌর কর্মীরা পৌর পিতার ঘরের সামনে। গত দুদিন আগে তৃণমূলের শ্রমিক ইউনিয়নের সভাপতি এক পৌরকর্মিকে মারধর করার অভিযোগ ওঠে। আজ আবারও বকেয়া বিল সংক্রান্ত বিষয় জানতে চাইলে হুমকি দেওয়ার অভিযোগ ওঠে এক তৃণমূলের কর্মীর বিরুদ্ধে। যদিও পৌর পিতা অশোক কুমার মিত্র জানান বিষয় টি তিনি শুনেছেন কর্মীদের সাথে কথা বলে বিষয়টি তিনি দেখছেন বলে জানান সাংবাদিকদের। ইঞ্জিনিয়ার সেকশনের আধিকারিক জানান বেশ কিছু ছেলেপেলে তার দপ্তরে ঢুকে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং তাকে মরার হুমকি দেন। এই নিয়ে পুরো কর্মীদের মধ্যে বেশ খানিকটা আতঙ্ক ছড়িয়ে পড়ে কারণ 72 ঘন্টা যেতে না যেতেই বালুঘাট পৌরসভায় এমন ঘটনা ঘটার কারণে।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.