Wed. Sep 27th, 2023

মনোনয়ন প্রত্যাহার করার জন্য আবারও হুমকির অভিযোগ গঙ্গারামপুরের শুকদেবপুর অঞ্চলে। অভিযোগের তীর শাসক দলের দিকে। অভিযোগ অস্বীকার করে তৃণমূল।

1 min read

আজকেরবার্তা গঙ্গারামপুর, ২০ জুন: মনোনয়ন প্রত্যাহার করার জন্য আবারও হুমকির অভিযোগ গঙ্গারামপুরের শুকদেবপুর অঞ্চলে। একদল দুষ্কৃতি বিজেপি প্রার্থীর বাড়িতে ঢুকে হামলা চালায় বলে অভিযোগ। শাসকদলের আশ্রিত দুষ্কৃতীরা এমন ঘটনা চালায় বলে অভিযোগ করে বিজেপি। যদিও অভিযোগের কথা অস্বীকার করে তৃণমূল কংগ্রেস।

দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর ব্লকের সুকদেবপুর অঞ্চলে আসন্ন পঞ্চায়েত নির্বাচনে বিজেপি পার্থী রুপালি রায়। এদিন একদল দুষ্কৃতী, রুপালি রায়ের বাড়িতে ঢুকে মনোনয়ন প্রত্যাহার করার জন্য চাপ দিতে থাকে বলে অভিযোগ। মনোনয়ন প্রত্যাহারের কথায় রাজি না হওয়ায় হামলা চালায় দূষ্কৃতীরা বলে অভিযোগ করে বিজেপি প্রার্থী রুপালী রায়।

ঘটনার খবর পেয়ে ঘটনার তলে পৌঁছায় বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। দুষ্কৃতী হামলার ঘটনা ঘটার কিছুক্ষণের মধ্যে সুকান্ত মজুমদার ঘটনাস্থলে পৌঁছে যাওয়ায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা সেখান থেকে পালিয়ে যায় বলে অভিযোগ করেন বিজেপি রাজ্য সভাপতি।

ঘটনায় বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বিজেপি পার্থী রুপালি রায় সহ অন্যান্য বিজেপি সমর্থকদের নিয়ে গঙ্গারামপুর থানায় অভিযোগ দায়ের করেন। গঙ্গারামপুর থানার পাশাপাশি গঙ্গারামপুর বিডিও অফিসেও শাসক দলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে বিজেপি রাজ্য সভাপতি, আক্রান্ত প্রার্থী সহ অন্যান্য বিজেপি নেতৃত্ব বলে জানান তারা।

বিজেপি প্রার্থীর বাড়িতে মনোনয়ন প্রত্যাহারের জন্য সন্ত্রাস চালানোর পাশাপাশি গঙ্গারামপুর বিডিও আফিসে ১৪৪ ধারা অমান্য করে তৃনমূল নেতাদের যাওয়ার প্রতিবাদে সুকান্ত মজুমদার এদিন বিডিও এর কাছে অভিযোগ করেন বলে জানান তিনি।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.