Thu. Apr 25th, 2024

বালুরঘাট শহরে চলছে বামেদের হাল্লা এক্সপ্রেস, দাবি ‘লাল ফেরাও হাল ফেরাও’।

1 min read

নির্বাচনের আগে ছুটে চলেছে হল্লা গাড়ি এক্সপ্রেস, গন্তব্য ভোট “ফেরাতে হাল আনতে হবে লাল” আবার কখনো বা লাল ফেরাও হাল ফেরাও”! এই স্লোগান নিয়ে পথনাটিকার মধ্য দিয়ে ভোট প্রচারে বামেদের হাল্লা এক্সপ্রেসের। একাধিক পথসভার মধ্য পথনাটিকা করছে বালুরঘাটের বাম সংগঠনের যুবক-যুবতীরা। বামফ্রন্টের সমস্ত ছাত্র, যুব এবং গণনাট্য সংঘের উদ্যোগে এই হাল্লা এক্সপ্রেস অনুষ্ঠিত করা হচ্ছে বালুরঘাট শহরের মোড়ে মোড়ে। বামফ্রন্টের বালুরঘাট  বিধানসভা কেন্দ্রের প্রার্থী  সুচেতা বিশ্বাসের হয়ে প্রচার চালাচ্ছে হাল্লা এক্সপ্রেস।
বিগত 10 বছরের তৃণমূল সরকার এবং সোনার বাংলা গড়ে তোলার দাবি রাখা বিজেপিকে কটাক্ষ করে তাদেরই পথনাটিকা। মূল দাবি বন্ধ হয়েছে এসএসসি তা ফিরিয়ে দিতে হবে। তাছাড়াও বেড়েছে বহু অসামাজিক কাজকর্ম বলে দাবি বামফ্রন্টের হাল্লা এক্সপ্রেসের। তাদের দাবি নেয় নাট্য রুপ। সমাজের বহু ঘটনার ঝলক নজরে আসছে তাদের পথনাটিকায়। মঙ্গলবার বালুরঘাট শহরের মোট তিনটি জায়গায় পথসভা করে হাল্লা এক্সপ্রেস বামফ্রন্ট প্রার্থী সুচেতা বিশ্বাস এর সমর্থনে।
বাড়ছে করোনার সংক্রমণ কিন্তু থেমে নেই ভোট প্রচার। তবে বড় বড় জনসভার মধ্যে দিয়ে নয়, ছোট ছোট পথসভার মধ্য দিয়েই চলছে বামফ্রন্টের ভোট প্রচার। কিন্তু বড় হোক আর ছোট করোনা সংক্রমণ বৃদ্ধি হতে পারে যে কোন জায়গা থেকেই। কিন্তু সামাজিক দূরত্ব বজায় রেখে করা হয় এদিনের এই পথসভাটি বলে দাবি হাল্লা এক্সপ্রেসের।
কিন্তু তবুও দক্ষিণ দিনাজপুর জেলার রাজনৈতিক আবহাওয়ায় এটা স্পষ্ট যে এই জেলায় করোনা আবহ কে পিছনে ফেলেছে ভোটের হাওয়া।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.