Sun. Apr 21st, 2024

তৃণমূল কাউন্সিলারের ওপর হামলার অভিযোগ তৃণমূল কর্মীর। অভিযুক্তকে গ্রেপ্তারের দাবীতে প্রধাননগর থানায় বিক্ষোভ কাউন্সিলারের অনুগামীদের

1 min read

আজকেরবার্তা,শিলিগুড়ি, ১৮ এপ্রিলঃ শিলিগুড়ি ৪৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অমর আনন্দ দাসের ওপর হামলার অভিযোগ তৃণমূলেরই এক কর্মীর বিরুদ্ধে। সোমবার সকালে যখন ওয়ার্ডের সাফাই কর্মীরা সকালের কাজ করছিলেন সেই সময় এই ঘটনার সূত্রপাত। অমর আনন্দ দাসের অভিযোগ আজ সকালে তিনি যখন ওয়ার্ড অফিসে বসে কাজ করছিলেন সেই সময় ওয়ার্ডের এক তৃণমূল কর্মী রানা দে সরকার তার অফিসে এসে তার ওপর হামলা চালান। অভিযুক্ত যুবক সেখানে থাকা মহিলা কর্মীদের ওপর তিনি শারীরিক নির্যাতন করে বলে অভিযোগ। এই ঘটনায় প্রধান নগর থানায় অভিযোগ দায়ের করেন কাউন্সিলার আনন্দ দাস। অভিযোগ পাওয়ার পরই অভিযুক্ত রানা দে সরকারকে আটক করে থানায় নিয়ে আসে প্রধান নগর থানার পুলিশ। পরবর্তীতে ৪৭ নম্বর ওয়ার্ডের তৃণমূল কর্মী সমর্থকরা প্রধান নগর থানায় এসে রানা দে সরকারের বিরুদ্ধে বিক্ষোভ দেখায়। তাকে আটক করা হলেও কেন তাকে লকআপে ঢোকানো হয়নি তা নিয়ে থানার সামনে ধর্নায় বসে বিক্ষোভ দেখায় তৃণমূল কর্মীরা।

এই বিষয়ে অমর আনন্দ দাস কে জানতে চাইলে তিনি বলেন, রানা দে সরকার বহুদিন ধরে নানাভাবে আমাকে কাজে বাধা দিয়ে আসছিলেন। তিনি চান না আমি ওয়ার্ডের বাসিন্দাদের হয়ে কাজ করি। আজ সে আমাকে প্রানে মেরে ফেলার হুমকি দেয়। সেই কারনে আজ প্রধাননগর থানায় রানা দে সরকারের বিরুদ্ধে আমি লিখিত অভিযোগ দায়ের করেছি।

দার্জিলিং জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান অলক চক্রবর্তী বলেন বিষয়টি আমার জানা নেই তবে কেউ যদি কাউন্সিলর কে শারীরিকভাবে নিগ্রহ করে থাকে তাহলে সেই বিষয়টি বরদাস্ত করা হবে না। তদন্ত করে দল অভিযুক্ত যুবকের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.