Thu. Feb 29th, 2024

কুপিয়ে খুন করে হত্যার চেষ্টা নবম শ্রেনীর ছাত্রকে। হত্যার চেষ্টার অভিযোগে ছাত্রের ৩ বন্ধুকে খুজছে মালদা পুলিশ

1 min read

আজকেরবার্তা, মালদা, ১৮এপ্রিলঃ নবম শ্রেণির ছাত্রকে কুপিয়ে খুনের চেষ্টা। রাত ভর নিখোঁজ থাকার পর ক্ষতবিক্ষত অবস্থায় উদ্ধার হলো আহত ছাত্র। পুলিশ সূত্রে জানা গিয়েছে, জখম ওই ছাত্রের নাম দেবরাজ রাজবংশী। বাড়ি থেকে ঢিলছোড়া দূরত্বে আম বাগানের মধ্যে নবম শ্রেণীর এক ছাত্রকে আধমরা অবস্থায় উদ্ধার করলো পুলিশ।সংকটজনক অবস্থায় রক্তাক্ত ছাত্রকে উদ্ধার করে তৎক্ষণাৎ ওই ছাত্রকে ভর্তি করা হয় মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে। আশঙ্কাজনক অবস্থায় বর্তমানে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। সোমবার ভোররাতে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদা জেলার হবিবপুর থানার বেগুনবাড়ি এলাকায়।
প্রসঙ্গত, রাতভর নিখোঁজ থাকার পর বাড়ি থেকে ঢিলছোড়া দূরত্বে আম বাগানের মধ্যে নবম শ্রেণীর এক ছাত্রকে আধমরা অবস্থায় উদ্ধার করলো পুলিশ। সংকটজনক অবস্থায় রক্তাক্ত ওই ছাত্রের চিকিৎসা চলছে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে। সোমবার ভোরে ঘটনাটি ঘটেছে হবিবপুর থানার বেগুনবাড়ি এলাকায়। এই ঘটনায় জখম ওই ছাত্রের তিন বন্ধুর বিরুদ্ধে খুনের চেষ্টা অভিযোগ দায়ের করেছেন পরিবারের লোকেরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, জখম ওই ছাত্রের নাম দেবরাজ রাজবংশী (১৫)। সে স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণীর ছাত্র। জখম ছাত্রের বাবা গৌতম রাজবংশী জানিয়েছেন, রবিবার রাতে গ্রামে সজনে দীঘির মেলা দেখার জন্য ছেলে দেবরাজকে ওর তিন বন্ধু শুভঙ্কর মন্ডল, ছট্টু মন্ডল এবং দীপঙ্কর মন্ডল ডেকে নিয়ে যায়। বাড়ি ফিরতে দেরী হওয়ায় মোবাইলে ফোন করে জানতে পাড়ি সে এক বন্ধুর বাড়িতে রাত্রিবাস করবে। সোমবার কাকভোরে জানতে পারি ছেলের রক্তাক্ত দেহ আমবাগানে পড়ে রয়েছে। খবর পেয়ে আমরা তড়িঘড়ি সেখানে গিয়ে দেখি যন্ত্রণায় ছটফট করছে দেবরাজ। এরপরই পুলিশকে খবর দেওয়া হয়। তার অভিযোগ তিন বন্ধুই বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে কুপিয়ে খুন করার চেষ্টা করেছে। এই ঘটনায় দেবরাজের তিন বন্ধুর বিরুদ্ধে হবিব পুর থানায় আভিযোগ দায়ের করেছে পরিবারের তরফে। এই অভিযোগের ভিত্তিতে অভিযুক্তদের খোঁজ চালাচ্ছে পুলিশ।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.