Sun. Apr 21st, 2024

ভাড়াটিয়ার ঘরে চুরির ঘটনায় চঞ্চল্য ছড়ালো বালুরঘাট শহরের ডাকবাংলো পাড়া এলাকায়।

1 min read

আজকেরবার্তা, বালুরঘাট, ১৭ অক্টোবরঃ থানা থেকে ঢেল ছোরা দুরত্বে আবারো ঘটলো দুম। র্সাহসিক চুরি। ভাড়াটিয়ার ঘরে চুরির ঘটনায় চঞ্চল্য ছড়ালো বালুরঘাট শহরের ডাকবাংলো পাড়া এলাকায়। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার বালুরঘাট শাখার ম্যানেজার গোপাল জি নামক এক ব্যেক্তি ভাড়া থাকেন বালুরঘাট শহরের ডাকবাংলো পাড়া এলাকার একটি দ্বতল বাড়িতে। বাড়ির নিচ তলার ঘর গুলিকে নিয়ে ব্যাঙ্ক ম্যানেজার ও তার পরিবার ভাড়া থাকেন। সোমবার ভোর নাগাদ চোরের দল আক্রমণ করে তার বাড়িতে। ঘরের জানালা ভেঙে ভেতরে ঢুকে নগদ টাকা, সোনার গহনা সহ অন্যান্য মুল্যবান সামগ্রী চুরি করে পালায় চোর।

সকালে বাড়ির ভাড়াটিয়া ঘুম ভেঙে দেখেন সবকটি দরজা বাইরে থেকে আটকানো রয়েছে। ঘরের জানালার গ্রিল ভাঙ্গা ও জানালার পাল্লা খোলা অবস্থায় রয়েছে। ঘরে থাকা স্টিল আলমারির লকার ভাঙা অবস্থায় পড়ে রয়েছে। চুরির ঘটনার জেরে খবর দেওয়া হয় বালুরঘাট থানায়। খবর পাওয়ার পর বালুরঘাট পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পুরো ঘটনার তদন্ত শুরু করেছে।

দিন-প্রতিদিন বালুরঘাট শহরে বেরে চলেছে চুরির হার। প্রায় সয় প্রত্যেক পাড়াতেই ঘটে যাচ্ছে চুরির ঘটনা। এমত অবস্থায় জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে শহরের বিভিন্ন এলাকায় মোতায়ন করা হয়েছে সিভিক ভলেন্টিয়ার সহ অন্যান্য পুলিশ কর্মী। বসানো হয়েছে শহরের বিভিন্ন কোনে সিসিটিভি ক্যামেরাও কিন্তু তার পর ও কমছে না চুরির হার। বিভিন্ন সতর্কতা অবলম্বনের পর ও শহরে বেড়ে চলছে চুরির হার। শহর জূড়ে ঘটে চলা নানান চুরির ঘটনা নিয়ে নির্বিকার প্রশাসন বলে অভিযোগ সাধারাণ মানুষের।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.