Mon. May 27th, 2024

নাকা চেকিং চালিয়ে মালদায় লরি থেকে উদ্ধার বিপুল পরিমাণে টাকা।

1 min read

আজকের বার্তা, মালদা, ১৭সেপ্টেম্বর :- পূজোর আগে নাকা চেকিং চালিয়ে মালদায় লরি থেকে উদ্ধার বিপুল পরিমাণে টাকা। গোপনসূত্রের খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে লরি থেকে উদ্ধার হয় বিপুল পরিমাণে ভারতীয় টাকা। ঘটনায় গ্রেপ্তার লরিতে থাকা দুই জন। উদ্ধার হয়েছে প্রায় ৫৫ লক্ষ টাকা। মালদার ইংরেজবাজার থানার ৩৪ নম্বর জাতীয় সড়ক থেকে একটি লরি আটক করলে।সেই গাড়ি থেকে উদ্ধার হয় আসল টাকা।এত বিপুল পরিমাণে টাকা লরিতে করে কোথায় নিয়ে যাওয়া হচ্ছিলো পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে জেলা পুলিশ।

পুলিশ সূত্রে জানাগেছে, ধৃতদের নাম সুফি আলম(৩২) ও রহমান শেখ(২৮)।মুর্শিদাবাদ জেলার ফারাক্কা এলাকার বাসিন্দা। পূজোর আগে রুটিং মাফিক ৩৪ জাতীয় সড়কে বিভিন্ন যানবাহনের ওপর নজরদারি চালাচ্ছিল ইংরেজবাজার থানার পুলিশ। সোমবার গভীর রাতে সুস্থানী মোড় এলাকায় একটি ১০ চাকা লরিকে আটকায় পুলিশ।তল্লাশিতে বেরিয়ে আসে বিপুল পরিমাণ টাকা। চালকের সিটের নীচে টাকা গুলি রাখা ছিল। উদ্ধার হয় ৫৪ লক্ষ ৮৯ হাজার ৮০০ টাকা। নোটগুলি সমস্তই আসল ভারতীয় টাকা।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, টাকা গুলি অসৎ উদ্দেশ্যেই নিয়ে যাওয়া হচ্ছিলো। তবে কি কারণে কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল টাকা গুলি তার তদন্ত শুরু করেছে পুলিশ।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.