Sun. May 26th, 2024

পুকুরের জলে ডুবে মৃত্যু হলো এক ব্যক্তির । ঘটনার তদন্তে পুলিশ।

1 min read

আজকেরবার্তা, বংশীহারী, ১৭মেঃ দক্ষিণ দিনাজপুরে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে ডুবে মৃত্যু হল এক ব্যক্তির। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে জেলার বংশীহারী ব্লকের এলাহাবাদ জামার এলাকায়। পুলিশ সূত্রে খবর পঞ্চাশোর্ধ মৃত ব্যক্তির নাম যোগেন পুজর। তিনি স্থানীয় একটি ইটভাটায় শ্রমিকের কাজ করতেন। সোমবার রাত্রে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাড়ি থেকে কিছু দূরে যান ওই ব্যাক্তি।
এলাকাবাসীদের অনুমান, শৌচকর্মের পর তিনি পার্শ্ববর্তী পুকুরে নামেন জল খরচের জন্য। যদিও পুকুর পার কয়েক দিনের বৃষ্টিতে পিচ্ছিল অবস্থায় থাকার কারণে অন্ধকারে পুকুরের জলে পরে যান ওই ব্যাক্তি। মঙ্গলবার জামার এলাকায় বড়োপুকুরে দেহ ভেসে ওঠে ওই ব্যক্তির। বিষয়টি নজরে আসতেই চাঞ্চল্য ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। পুলিশ পৌঁছে তড়িঘড়ি মৃতদেহটি উদ্ধার করে প্রথমে রশিদপুর গ্রামীণ হাসপাতাল এবং পরবর্তীতে ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠায় বংশীহারী থানার পুলিশ।
পরিবার সূত্রে জানা গেছে, কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন ওই ব্যক্তি। কিভাবে দুর্ঘটনা ঘটলো! ওই ব্যক্তি নেশাগ্রস্ত অবস্থায় ছিলেন কিনা সম্পূর্ন ঘটনার তদন্তে নেমেছে বংশীহারী থানার পুলিশ।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.