Sun. May 26th, 2024

ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে এবারে বালুরঘাটে সরব এবিভিপি

1 min read

আজকেরবার্তা, বালুরঘাট, ১৭মেঃ রাজ্যজুড়ে বেড়ে চলেছে দিন প্রতিদিন ধর্ষণ এবং নির্যাতনের ঘটনা। আর এই ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদে এবারে বালুরঘাটে সরব এবিভিপি। মঙ্গলবার বালুরঘাট শহরজুড়ে প্রতিবাদ মিছিল এবং তারপর জেলা প্রশাসনিক ভবন ঘেরাও করে বিক্ষোভ দেখায় এবিভিপি। তাদের দাবিদিন দিন রাজ্যে বাড়ছে ধর্ষণ। এমনকি নারী নির্যাতনের মতও ঘটনা বাড়ছে। এর প্রতিবাদে মঙ্গলবার দুপুরে বালুরঘাট জেলা প্রশাসনিক ভবন ঘেরাও করে বিক্ষোভ দেখাল অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ বা এবিভিপির ছাত্র সংগঠনের সদস্যরা।
এদিন বিক্ষোভ কর্মসূচির আগে বালুরঘাটে প্রতিবাদ মিছিল বের করা হয় এবিভিপির পক্ষ থেকে। গোটা শহর পরিক্রমার পর মিছিলটি এসে পৌঁছায় বালুরঘাট জেলা প্রশাসনিক ভবন চত্বরে। সেখানে দীর্ঘক্ষণ বিক্ষোভ দেখান এবিভিপি ছাত্র সংগঠনের সদস্যরা। তাদের দাবি রাজ্যে মহিলা মুখ্যমন্ত্রী থাকার পরও যেভাবে ধর্ষণের মত ঘটনা বাড়ছে তা যথেষ্ট উদ্বেগজনক। ধর্ষণ ও নারী নির্যাতনের ঘটনা অবিলম্বে বন্ধ না হলে এবং অপরাধীদের কঠোর শাস্তি না হলে আগামী তারা আরও বড় আন্দোলনে নামবেন বলে জানান।
এদিকে এদিনের কর্মসূচিকে ঘিরে কোন অপ্রীতিকর ঘটনা এড়াতে বালুরঘাট জেলা প্রশাসন চত্বরে বিশাল পুলিশ মোতায়েন করা হয়। তাদের দাবি মানা না হলে আগামী দিনে বড় আন্দোলনে নামবেন বলে সাফ হুশিয়ারি দিয়েছেন এবিভিপি কর্মী-সমর্থকরা।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.