Sun. May 26th, 2024

ওয়েস্ট বেঙ্গল স্কুল এন্ড মাদ্রাসা ক্লার্কস্ অ্যাসোসিয়েশনের জেলা সম্মেলন অনুষ্ঠিত হলো বালুরঘাটে।

1 min read

আজকেরবার্তা, বালুরঘাট, ১৭এপ্রিলঃ ওয়েস্ট বেঙ্গল স্কুল এন্ড মাদ্রাসা ক্লার্কস্ অ্যাসোসিয়েশনের জেলা সম্মেলন অনুষ্ঠিত হলো বালুরঘাটে। রাজ্য নিরিখে দেখতে ওয়েস্ট বেঙ্গল স্কুল এন্ড মাদ্রাসা ক্লার্কস্ অ্যাসোসিয়েশনের 18 তম জেলা সম্মেলন এটি। তবে এই প্রথম দক্ষিন দিনাজপুর জেলায় অনুষ্ঠিত হয় এই সম্মেলনে। সারা জেলা থেকে দুইশতাধীক কর্মীরা যোগ দান করে এদিনের এই সম্মেলনে।
রবিবার বালুরঘাট শহরের ললিত মোহন আদর্শ উচ্চবিদ্যালয়ে কর্মীদের নিয়ে এই জেলা সম্মেলনের আয়োজন করা হয়। এদিনের এই সম্মেলন থেকে মুলত উচ্চমাধ্যমিক পে স্কেল, কম্পিউটার প্রশিক্ষিত কর্মী, কর্মজীবনের প্রোমোশন সহ মোট দশ দফা দাবি নিয়ে আজকের এই সম্মেলন অনুষ্ঠিত হয়।
এ বিষয়ে ওয়েস্ট বেঙ্গল স্কুল এন্ড মাদ্রাসা ক্লার্কস্ অ্যাসোসিয়েশনের দক্ষিন দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক, দীপঙ্কর সিদ্ধান্ত জানান, ওয়েস্ট বেঙ্গল স্কুল এন্ড মাদ্রাসা ক্লাক্সস অ্যাসোসিয়েশনের দক্ষিণ দিনাজপুর জেলার প্রথম সম্মেলন অনুষ্ঠিত হলো আজ। প্রায় দুই শতাধিক ক্লার্কেরা যোগদান করেন এদিনের এই সম্মেলনে। তাদের দাবি অন্যান্য সরকারী দপ্তর ক্লারিক্যাল প্রমোশন হয় শুধুমাত্র স্কুল এবং মাদ্রাসায় যারা রয়েছে তাদের প্রমোশন হয় না। এছাড়াও উচ্চ মাধ্যমিক স্তরে পেস্কেল, কম্পিউটার প্রশিক্ষত নিয়োগ সহ মোট 10 দফা দাবি নিয়ে তাদের আজকের এই সম্মেলন অনুষ্ঠিত হয়। এবং সকলের সারাতে এদিনের এই সম্মেলন সফল্ হয়।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.