Thu. Apr 25th, 2024

গঙ্গারামপুর পুরসভায় নতুন ভাইস চেয়ারম্যান রাকেশ পন্ডিত।

1 min read

আজকের বার্তা, গঙ্গারামপুর, ১৬ অক্টোবর ঃ- প্রায় দুমাস পর গঙ্গারামপুর পুরসভায় অচলবস্থা কাটিয়ে চেয়ারম্যান বসলেও ছিল না ভাইস চেয়ারম্যান। এবারে জটিলতা কাটিয়ে নতুন ভাইস চেয়ারম্যান পদে বসান হল ১২ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলার রাকেশ পন্ডিত কে। নতুন ভাবে ভাইস চেয়ারম্যান নিযুক্ত হওয়ায় খুশি তৃনমূলের সমস্ত কাউন্সিলাররা।

২০১৫ সালে নির্বাচনে জয়ী হয়ে ভাইস চেয়ারম্যান হয়েছিলেন অমলেন্দু সরকার এবং চেয়ারম্যান ছিলেন প্রশান্ত মিত্র।
চলতি বছরের জুন মাসের ২৪ তারিখ অমলেন্দুবাবু সহ আরও ৯ জন কাউন্সিলর তৎকালীন চেয়ারম্যান প্রশান্ত মিত্রের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনেছিলেন। ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তুলসিপ্রসাদ চৌধুরিকে ভাইস চেয়ারম্যানের পদে বসিয়েছিলেন৷ চলতি মাসের ৫ তারিখ চেয়ারম্যানের বিরুদ্ধে ১১-০ ভোটে জয়ী হয় তৃণমূল৷ কিন্তু কেউ চেয়ারম্যান নির্বাচিত হননি৷ তৃণমূলের পক্ষ থেকে ঘোষণা করা হয়েছিল ২৬ অগাস্ট নতুন চেয়ারম্যান নির্বাচিত হবেন৷ শেষমেশ গত ৫ আগস্ট আস্থা ভোটের ২১ দিনের মাথায় নতুন চেয়ারম্যান হলেন অমলেন্দুবাবু ।
গঙ্গারামপুর পুরসভায় ভাইস চেয়ারম্যান না থাকার জন্য অসুবিধায় পরতে হয়েছিল সমস্ত পুরবাসীকে। পুরবাসীর কথা মাথায় রেখে প্রায় দুমাস পর নতুন ভাবে তৃনমূলের সমস্ত কাউন্সিলাররা একত্রিত হয়ে নতুন ভাইসচেয়ারম্যান কে হবে সেই নিয়ে মিটিং করে। পরে ভোটের মাধ্যমে নিযুক্ত হয় নতুন ভাইস চেয়ারম্যানের নাম। এদিন নতুন ভাইস চেয়ারম্যান হিসাবে উঠে আসে রাকেশ পন্ডিতের নাম।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.