Mon. May 27th, 2024

শারীরিক প্রতিবন্ধী আদিবাসী নাবালিকাকে ধর্ষনের চেষ্টা হরিরামপুরে। গ্রেপ্তার অভিযুক্ত যুবক

1 min read

 

আজকেরবার্তা, হরিরামপুর, ১৫মেঃ ফের এক আদিবাসী শারিরীক প্রতিবন্ধী নাবালিকাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল দক্ষিণ দিনাজপুরে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের হরিরামপুর থানার বৈরহাট্টা গ্রাম পঞ্চায়েতের আলতাদিঘী গ্রামে। অভিযোগ মুখ, বধির এবং শারীরিক প্রতিবন্ধী ১৬ বছরের নাবালিকাকে ধর্ষণের চেষ্টা করে পার্শ্ববর্তী বর্মাহার গ্রামের আব্দুল মাতিন নামের এক যুবক। তাকে একা পেয়ে নগ্ন করে ধর্ষণের করার চেষ্টা করার সময় এক আত্মীয় দেখে চিৎকার করলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অভিযুক্ত যুবক। এই ঘটনায় নির্যাতিতার পরিবারের পক্ষ থেকে অভিযুক্ত যুবকের বিরুদ্ধে হরিরামপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতে শনিবার রাতেই অভিযুক্ত আব্দুল মাতিনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এই ঘটনায় সরব হয়েছে জেলা বিজেপি। এদিন ঐ নির্যাতিতা নাবালিকার বাড়িতে যান বিজেপি নেতৃত্ব। বিজেপির অভিযোগ, ঐ প্রতিবন্ধী নাবালিকাকে ধর্ষণ করা হয়েছে, কিন্তু পুলিশ ধর্ষণের ঘটনা ধামাচাপা দিতে পরিবারকে দিয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগ দায়ের করিয়েছে। পাশাপাশি, অভিযুক্ত যুবকের পরিবারের পক্ষ থেকে টাকার বিনিময়ে বিষয়টি মিটিয়ে নেওয়ার জন্য হুমকি দেওয়া হচ্ছে বলেও অভিযোগ উঠেছে। বিজেপি নেতৃত্ব এদিন ঐ বাড়িতে গিয়ে নির্যাতিতার পরিবারের পাশে থাকার আশ্বাস দেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঐ নাবালিকার বাবা মেয়েকে ধর্ষণের চেষ্টার অভিযোগ দায়ের করেছেন হরিরামপুর থানায়। জেলা পুলিশ সুপার রাহুল দে জানিয়েছেন, অভিযোগ পেয়ে গতকালই অভিযুক্ত যুবক কে গ্রেফতার করেছে হরিরামপুর থানার পুলিশ। এদিন ধৃত কে গঙ্গারামপুর মহকুমা আদালতে তোলা হয়েছে।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.