Thu. Apr 25th, 2024

রাজ্যে শিক্ষক নিয়োগের মামলায় বিপথে চাকরি পাওয়ার যে তলিকা প্রকাশ পেয়েছে তাতে দক্ষিণ দিনাজপুরের রামচন্দ্রপুর হাই স্কুল এর ইংরেজি শিক্ষক যোগ দেননি চাকরিতে

1 min read

আজকেরবার্তা, দক্ষিন দিনাজপুর, তপন, ১৪ অক্টোবরঃ শিক্ষক নিয়োগের মামলায় বিপথে চাকরি পাওয়ার যে তলিকা প্রকাশ পেয়েছে তাতে দক্ষিণ দিনাজপুরের রামচন্দ্রপুর হাই স্কুল এর ইংরেজি শিক্ষক ইমাম মোমিন যোগ দেননি চাকরিতে। এদিন এমনটাই জানালেন দক্ষিণ দিনাজপুরের তপন থানার অন্তর্গত রামচন্দ্রপুর হাই স্কুলের প্রধান শিক্ষক শুভজিৎ সাহা। স্কুলের ইংরেজি শিক্ষকের পথ এখনো শূন্য রয়েছে বলে জানান তিনি।

বিপদে চাকরি পাওয়ার ভুয়ো শিক্ষকদের একটি তালিকা ইতিমধ্যেই প্রকাশ করে কমিশন বলে জানা গিয়েছে। আঠেরো জনের ওই তালিকা সিবিআই আদালতে পেশ করে। এ নিয়ে রাজ্য রাজনীতিতে তোলপাড় শুরু হয়। তালিকায় দক্ষিণ দিনাজপুরের রামচন্দ্রপুর হাই স্কুলের ইংরেজি শিক্ষক ইমাম মোমিন এর নাম দেখতে পাওয়া যায়। কিন্তু খোঁজ নিয়ে জানা যায় বছর দেড়েক আগে ঐ শিক্ষক একদিন স্কুলে এসে দেখা করে গেলেও পরবর্তীতে তিনি স্কুলে শিক্ষকতার কাজে যোগ দেন নি।
স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শুভজিৎ সাহা জানান ঐ শিক্ষক স্কুলে জয়েন করেননি। ফলে এই বিষয়ে তিনি কিছু বলতে পারবেন না। পাশাপাশি তিনি জানান ওই ব্যক্তির বাড়ি সম্ভবত মুর্শিদাবাদ জেলাতে।
স্কুলের নাম তালিকায় আসায় স্কুল এলাকার গ্রামবাসীদের মধ্যে চাঞ্চল্য ছড়ায়। তবে গ্রামবাসীরা জানিয়েছেন ওই নামে স্কুলে কোন শিক্ষক নেই।

 

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.