Thu. Feb 29th, 2024

কুশমন্ডি ব্লকের মহিপালে শুরু হলো তিনদিনের নকআউট ফুটবল টুর্নামেন্ট।

1 min read

আজকের বার্তা, কুশমন্ডি, ১৪ সেপ্টেম্বর ঃ- সাড়া জাগানো উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে দক্ষিণ দিনাজপুর জেলার কুশমন্ডি ব্লকের মহিপালে শনিবার শুভ উদ্বোধন হলো তিনদিনের নকআউট ফুটবল টুর্নামেন্ট। মহিপাল উচ্চ বিদ্যালয়ের মাঠে দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূল যুব সভাপতি অম্বরিশ সরকার ও কুশমন্ডি ব্লকের কার্যকরী সভাপতি রিতেশ জোয়ারদার এই ফুটবল টুর্নামেনটের উদ্বোধন করেন। এছাড়া মাঠে উপস্থিত ছিলেন ৩ নং উদয়পুর গ্রাম পঞ্চায়েত প্রধান আব্দুর রাজ্জাক, মাঠদাতা নুরুল ইসলাম চৌধুরী ও আমরা কজন মহিপাল ফুটবল টিম কমিটির সম্পাদক ফরিদুল হক।

জানাগেছে, তিন দিনের এই নকআউট ফুটবল টুর্নামেন্টে জেলার বিভিন্ন প্রান্ত থেকে ১৬ টি দল অংশ গ্রহণ করেছে।মহিপাল উচ্চ বিদ্যালয়ের মাঠে এই ফুটবল টুর্নামেন্ট কে ঘিরে প্রচুর দর্শক ও ফুটবল প্রেমীদের সমাগম ঘটে। এদিনের টুর্নামেন্টের প্রথম খেলায় অংশগ্রহণ করে জামার ফুটবল টিম কমিটি ও দফরপুর কালদিঘি ফুটবলটিম কমিটি। মহীপালের এই ফুটবল টুর্নামেন্ট কে ঘিরে আশেপাশের গ্রাম থেকে প্রচুর মানুষের উৎসাহ-উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো। বিশেষত এই ফুটবল টুর্নামেন্ট কে সাফল্য করার লক্ষ্যে ছাত্র যুব দের মধ্যে বিপুল উৎসাহ দেখা দেয়।

এই ফুটবল টুর্নামেন্ট এ আমন্ত্রিত দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূল যুব সভাপতি অম্বরিশ সরকার বলেন, আজকের কম্পিউটার ও মোবাইল যুগে যেখানে ছাত্র-যুবরা ঘরের কোণে আবদ্ধ হয়ে থাকে, সেই সময় মহিপাল আমরা কজন ফুটবল টিম কমিটির পরিচালনায় যে তিন দিনের নকআউট ফুটবল টুর্নামেন্ট চলছে। সেখানে এসে আমি খুব আনন্দিত ও আপ্লুত হয়েছি। প্রচুর ছাত্র যুবকরা সশরীরে মাঠে উপস্থিত থেকে খেলাধুলা করছে বা খেলা দেখছে এই দুটোই শরীরের পক্ষে ভালো। এতে শরীর ও মন দুটোই ভালো থাকে। আমি এখানকার উদ্যোক্তাদের সাফল্য কামনা করি।

মহিপাল ফুটবল টিম কমিটির সম্পাদক ফরিদুল হক বলেন, প্রতি বছরের ন্যায় এবারও আমরা এই ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছি, খেলা শেষে চ্যাম্পিয়নদের ট্রফি ও রানার্সদের কাপ দেওয়ার ব্যবস্থা আছে। এছাড়াও বেস্ট ফুটবলার হিসেবেও খেলোয়াড়দের পুরস্কৃত করা হবে।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.