Sun. Apr 21st, 2024

সিপিএমের পক্ষ থেকে দক্ষিণ দিনাজপুর জেলা শাসকের দফতরের সামনে মঙ্গলবার বিকেলে অনুষ্ঠিত হলো ‘চোর ধরো জেল ভরো’ বিক্ষোভ সমবেশ

1 min read

আজকেরবার্তা, বালুরঘাট, ১৩ সেপ্টেম্বরঃ সিপিএমের পক্ষ থেকে দক্ষিণ দিনাজপুর জেলা শাসকের দফতরের সামনে মঙ্গলবার বিকেলে অনুষ্ঠিত হলো ‘চোর ধরো জেল ভরো’ বিক্ষোভ সমবেশ। দক্ষিণ দিনাজপুর জেলা পিপিএমের পক্ষ থেকে আন্দোলনে সামিল হন সিপিএমের পলিটব্যুরো সদস্য মহ: সেলিম দক্ষিণ দিনাজপুর জেলা সিপিএম সম্পাদক নারায়ণ বিশ্বাস সহ দক্ষিন দিনাজপুর জেলা নেতৃত্ব ও কর্মী সমর্থকেরা। দক্ষিণ দিনাজপুর জেলা সিপিএমের পক্ষ থেকে চোর ধরো জেল ভরো আন্দোলনে একটি মিছিল প্রথমে বের করা হয়। মিছিল করে এসে সিপিএমের কর্মী সমর্থকেরা জড়ো হয় জেলাশাসকের দপ্তরের সামনে। এবং সেখানেই চোর ধরে জেল ভরো বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত করে সিপিএম। এদিনের এই বিক্ষোভ সমবেশ কে কেন্দ্র করে সারা জেলা থেকে সিপিএম কর্মী-সমর্থকরা উপস্থিত হয় জেলা শাসকের দপ্তরের সামনে।

কোনরকম অপ্রীতিকর ঘটনা এরতে, এদিন জেলা শাসকের দপ্তরের সামনে মোতায়ন করা হয়েছিল বিশাল পুলিশ বাহিনী। এছাড়াও বেরিকেট দিয়ে ঘিরে ফেলা হয় জেলার শাসক দপ্তর চত্বর। এবং প্রশাসনের পক্ষ থেকে উপস্থিত রাখা হয়েছিল জল কামান ও।

দক্ষিণ দিনাজপুর জেলা সিপিএমের পক্ষ থেকে এদিনের এই ডেপুটেশন উপলক্ষে কর্মী সমর্থকদের ভিড় ছিল প্রচুর পরিমাণে। বিক্ষোভ সমাবেশ কর্মসূচি উপলক্ষে সারা জেলার মানুষ উপস্থিত হয় এদিন বালুরঘাটে। বালুরঘাটের সিপিএম জেলা কার্যালয় থেকে একটি মিছিল করে কর্মী সমর্থকেরা জেলা শাসকের দপ্তরের সামনে এসে উপস্থিত হয়। এবং সেখানেই চোর ধর জেল ভরো বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সিপিএমের পক্ষ থেকে এই দিনের এই বিক্ষোভ সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সিপিএমের পলিটব্যুরো সদস্য মোহাম্মদ সেলিম। এছাড়াও উপস্থিত ছিলেন দক্ষিণ দিনাজপুর জেলা সিপিএম সম্পাদক নারায়ণ বিশ্বাস সহ অন্যান্য জেলা নেতৃত্বরা এবং কর্মী সমর্থকরা।

 

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.