Sun. Apr 21st, 2024

কুমারগঞ্জে এক আদিবাসী মহিলার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার। মৃত্যুর কারণ নিয়ে ধন্দে পুলিশ থেকে পরিবার।

1 min read

 

আজকেরবার্তা, কুমারগঞ্জ, ১৩মেঃ কুমারগঞ্জে এক আদিবাসী মহিলার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার। আদিবাসী মহিলার মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়ালো কুমারগঞ্জ থানা এলাকায়। বৃহস্পতিবার সন্ধ্যায় কুমারগঞ্জের ফকিরগঞ্জ এলাকার বড়োবাসা গ্রামের কাছের জঙ্গলে আদিবাসী এক মহিলার মৃতদেহ দেখতে পান স্থানীয়রা। মৃত মহিলার নাম গোলাপি টুডু (৪২)। কাজের সূত্রে মহিলার স্বামী ভিনরাজ্যে থাকে।

স্থানীয় সূত্রে জানাগেছে, বুধবার বিকেলে এলাকারই হাটে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেড় হন গোলাপি টুডু। পর তাঁর আর কোন খোঁজ পাওয়া যায়নি। বৃহস্পতিবার সন্ধ্যে নাগাদ বাড়ি থেকে কিছুটা দূরে জঙ্গলের মধ্যে তাকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন মহিলার এক আত্মীয়া। এরপরই এই দেহ উদ্ধারকে কেন্দ্র করে এলাকায় ব্যপক চাঞ্চল্য ছড়ায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে রাতেই পুলিশ দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায় বালুরঘাট হাসপাতালে।

পুলিশ সূত্রে জানা গেছে মৃতদেহর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। মৃতার পরিবারের অভিযোগ ধর্ষন করে হত্যা করা হয়েছে মহিলাকে। এই মর্মে পরিবারের তরফে কুমারগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।  মৃতার পরিবারের লিখিত অভিযোগের ভিত্তিতে পুলিশ খুন সহ একাধিক ধারায়(৩০২/২০১/৩৪) মামলা দায়ের করেছে। এই ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.