Thu. Apr 25th, 2024

মালদায় অটো বাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল তিন জনের।

1 min read

আজকের বার্তা, মালদা, ১২ অক্টোবর ঃ- বেপরোয়া অটো চালিয়ে বাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল তিন জনের। ঘটনায় গুরুতর জখম আরো প্রায় ৫ জন। বর্তমানে তারা মালদা মেডিকেলে চিকিৎসাধীন। আহতদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক। শুক্রবার রাতে দুর্ঘটনাটি ঘটেছে মালদার বামোনগোলা থানার পাওলডাঙা এলাকার পাকুয়া-গাজোল রাজ্য সড়কে। ঘটনা ঘিরে শুক্রবার রাতে তীব্র চাঞ্চল্য ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় বামোনগোলা থানার পুলিশ।

পুলিশ সুত্রে জানা গিয়েছে, পথ দূর্ঘটনার জেরে বাইক চালক ও অটোর দুই যাত্রীর মৃত্যু হয়েছে। মৃত তিন জন হল শুভ বৈশ্য মালি(১৯) বাইক চালক। বাড়ি বামোনগোলার উত্তরলক্ষীপুর। মৃত দুই অটো যাত্রীরা হলেন চরণ মন্ডল(৭০) ও তমেশ্বর মৃধা(৪৮)। দুই জনের বাড়ি গাজোল থানার দেওতলা। বাকীরা আশঙ্কাজনক আবস্থায় মালদা মেডিকেল কলেজ হাসপাতাল ও স্থানীয় প্রাথমিক চিকিৎসা কেন্দ্রে ভর্তি রয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গাজোলের দেওতলা এলাকা থেকে বামোনগোলার পাকুয়াহাট ডাঙাপাড়ায় মেয়ে জামায়ের বাড়ি একটি অটো ভাড়া করে প্রায় সাত জন আসেন। সন্ধ্যায় পাকুয়াহাট থেকে গাজোল যাচ্ছিল অটোটি। ফেরার পথে অটো চালক দ্রুত গতিতে চালাচ্ছিল। বামোনগোলার পাওলডাঙা এলাকায় হঠাৎ উল্টো দিক থেকে আসা একটি বাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ বাধে অটোর। সংঘর্ষের জেরে উল্টে যায় বাইক ও অটো। অটোর নীচে চাপা পড়ে যায় যাত্রীরা। তড়িঘড়ি স্থানীয়রা জখমদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠায়।তাদের মধ্যে বেশ কয়েক জনকে অবস্থা আশঙ্কাজনক থাকায় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। চিকিৎসাধীন অবস্থায় রাতে তিন জনের মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বামোনগোলা থানার পুলিশ। দূর্ঘটনাগ্রস্থ গাড়ি দুটি আটক করে যান চলাচল স্বাভাবিক করেন। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.