Sun. Apr 21st, 2024

পশ্চিমবঙ্গে অনুপ্রবেশকারীদের নিয়ে ভোট করানো সহ অপরাধ সংঘটিত হচ্ছে বললেন লকেট।

1 min read

আজকের বার্তা, বালুরঘাট, ১২ সেপ্টেম্বর:-পশ্চিমবঙ্গে অনুপ্রবেশকারীদের নিয়ে ভোট করানো সহ অপরাধ সংঘটিত হচ্ছে বললেন লকেট। দক্ষিণ দিনাজপুরের বিজেপির দলীয় সংগঠনের দেখভালের দায়িত্ব পেয়ে দলীয় কর্মসূচিতে যোগ দিতে বালুরঘাট আসেন বিজেপি মহিলা রাজ্যসভা নেত্রী তথা সাংসদ লকেট চট্টোপাধ্যায়। বৃহস্পতিবার সকালে কলকাতা থেকে গৌড় লিংক ট্রেনে করে বালুরঘাটে দলীয় কর্মসূচিতে যোগ দিতে আসেন তিনি। স্টেশনে দলনেত্রীকে অভ্যর্থনা জানাতে হাজির ছিলেন বিজেপি জেলা সভাপতি শুভেন্দু সরকার, সাধারণ সম্পাদক বাপি সরকার, স্বরূপ চক্রবর্তী সহ অন্যান্যরা। এদিন বালুরঘাটের রেনুকা লজে দক্ষিণ দিনাজপুর জেলার দলীয় নেতৃত্বকে নিয়ে বৈঠকে বসেন লকেট চট্টোপাধ্যায়।

এদিন বালুরঘাট স্টেশনে এনআরসি নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে লকেট চট্টোপাধ্যায় জানান পশ্চিমবঙ্গে অনুপ্রবেশকারীদের নিয়ে ভোট করানো সহ অপরাধ সংঘটিত হচ্ছে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ পরিষ্কার বলেছেন সারাদেশেই এনআরসি হবে। আসামে এনআরসি-তে ১৯ লাখ হলে পশ্চিমবঙ্গে ঠিকঠাকভাবে সবকিছু খতিয়ে দেখলে সেই সংখ্যাটা এক কোটির কাছে পৌঁছে যাবে। বাংলাদেশ থেকে অনুপ্রবেশকারীরা অনবরত এরাজ্যে ঢুকে সন্ত্রাস চালাচ্ছে এবং তারপর তারা বাংলাদেশে ফিরে যাচ্ছে। কোথাও আবার ভোট রাজনীতির কারনে ঘাঁটি গেড়ে অনুপ্রবেশকারীরা বসবাস করছে। যেসব অনুপ্রবেশকারীরা জাল পরিচয় নিয়ে রাজ্যে রয়েছে তাদের রাজ্য থেকে বের করে দেওয়া হবে। এবং বাংলাদেশ থেকে আসা সংখ্যালঘুদের নাগরিকত্ব দেওয়া হবে বলে লকেট চ্যাটার্জি জানান। 

পাশাপাশি ভিকেলস আইন সংক্রান্ত এক প্রশ্নের উত্তরে তিনি বলেন জরিমানার টাকা বৃদ্ধি করা হয়েছে দুর্ঘটনা এড়াতে। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় ভোট রাজনীতির কারণে কেন্দ্রীয় আইন প্রয়োগ করতে চাইছেন না।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.