Thu. Feb 29th, 2024

রাজ্য সরকারের 11 বছরের উন্নয়ন তুলে ধরতে বালুরঘাটে অনুষ্ঠিত হলো সবুজ সাথী প্রকল্পের সাইকেল র‍্যালী, সাইকেল চালিয়ে র‍্যালীতে অংশগ্রহণ করেন জেলা শাসক ও আরক্ষা ধীক্ষক।

1 min read

 

আজকেরবার্তা, বালুরঘাট, ১১মেঃ সবুজ সাথী সাইকেল rally অনুষ্ঠিত হলো দক্ষিণ দিনাজপুর জেলার সদর শহর বালুরঘাটে। উন্নয়নের প্রচারে ছাত্রছাত্রীদের সঙ্গে সারা শহরে সাইকেল চালালেন জেলাশাসক ও আরক্ষাধীক্ষক। এদিন সকালে বালুরঘাট স্টেডিয়াম থেকে সাইকেল র‍্যালিটি শুরু হয়। বালুরঘাট শহর ঘুরে বালুরঘাট হাই স্কুল মাঠে “উন্নয়নের পথে এগিয়ে চলেছে বাংলা” শীর্ষক মেলা প্রাঙ্গণে এসে সবুজ সাথী সাইকেল র‍্যেলি শেষ হয়।

সারা রাজ্যব্যাপী পশ্চিমবঙ্গ সরকারের উন্নয়নের 11 বছর উপলক্ষে রাজ্য সরকারের পক্ষ থেকে বিভিন্ন অনুষ্ঠান অনুষ্ঠিত হচ্ছে। সেই কর্মসূচির অঙ্গ হিসেবে এদিন বালুরঘাটে সবুজ সাথী সাইকেল র‍্যালি অনুষ্ঠিত হয়। এদিনের সাইকেল র‍্যালি তে 250 জন ছাত্র ছাত্রী বালুরঘাটের বিভিন্ন স্কুল থেকে অংশ গ্রহণ করে। এদিনের অনুষ্ঠানে জেলা শাসক আয়েশা রাণী এ, জেলা পুলিশ সুপার রাহুল দে সহ বিভিন্ন আধিকারিকরা অংশ নেন। বালুরঘাট স্টেডিয়াম থেকে সাইকেল র‍্যেলিটি শুরু হয়ে শহরের বাস স্ট্যান্ড, ডানলপ মোড় পরিক্রমা করে বালুরঘাট হাই স্কুল ময়দানে “উন্নয়নের পথে এগিয়ে চলেছে বাংলা” শীর্ষক মেলায় এসে শেষ হয়।

সাইকেল রাল্ল্য তে অংশ গ্রহণকারী ছাত্রী সোনিয়া সূত্রধর জানায়, জেলাশাসক ও পুলিশ সুপারের সঙ্গে সাইকেল র‍্যেলি তে অংশগ্রহণ করে তারা খুব খুশি এবং তারা সারা বালুরঘাট শহর সাইকেলে পরিক্রমা করেছেন।
জেলা শাসক আয়েশা রাণী এ, জানান, রাজ্য সরকারের 11 বছরের উন্নয়নের কর্মসূচি চলছে। 5 মে থেকে 20 মে পর্যন্ত এই কর্মসূচি চলবে। তারই অঙ্গ হিসাবে এদিন সবুজ সাথী প্রকল্পের সাইকেল র‍্যেলি করা হচ্ছে। তিনি জানান সবুজ সাথী প্রকল্পের সাইকেল পেয়ে ছাত্রছাত্রীরা যথেষ্ট উপকৃত হয়েছে। এদিন বালুরঘাট স্টেডিয়াম থেকে সবুজ সাথী প্রকল্পের সাইকেল নিয়ে একটি র‍্যালী করা হয়। র‍্যেলিটি সারা শহর পরিক্রমা করে, এবং তিনি নিজেও সাইকেল নিয়ে র‍্যেলিতে অংশগ্রহণ করেছেন।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.