Thu. Apr 25th, 2024

ধর্মঘট সফল করতে সরকারি কাজে বাধা সহ একাধিক অভিযোগে বিজেপি সমর্থকদের বিরুদ্ধে মামলা করেছিল পুলিশসেই মামলার হাজিরা দিতে বালুরঘাট আদালতে এলেন বিজেপি বিধায়ক সহ অন্যান্যরা

1 min read

 

আজকেরবার্তা, বালুরঘাট, ১০মেঃ বিজেপির ধর্মঘটের জেরে ব্যাহত হয়েছিল সরকারি কাজকর্ম বলে অভিযোগ পুলিশের। আর এমনই অভিযোগ করে দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপির একাধিক নেতা-মন্ত্রী ও কর্মী সমর্থকদের বিরুদ্ধে বালুরঘাট থানায় মামলা রুজু করে দক্ষিণ দিনাজপুর জেলা পুলিশ। মামলার ওয়ারেন্ট জারি হতেই বালুরঘাট আদালতে হাজিরা দিতে এলেন বিজেপি বিধায়ক বুধরাই টুডু, বিজেপি দক্ষিণ দিনাজপুর জেলা সভাপতি স্বরূপ চৌধুরী সহ একাধিক বিজেপি কর্মী সমর্থকরা।
প্রসঙ্গত, গত ফেব্রুয়ারি তে পৌরসভা ভোট হবার পর, পৌরসভা ভোট গণতান্ত্রিক পদ্ধতিতে হয়নি এই দাবি তুলে বিজেপির পক্ষ থেকে একটি ধর্মঘটের ডাক দেওয়া হয়।
আর এই ধর্মঘট সফল করতে সরকারি কাজে বাধা সহ একাধিক অভিযোগে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, বিজেপি বিধায়ক বুরধাই টুডু, বিজেপি জেলা সভাপতি স্বরূপ চৌধুরী , বিজেপির মালদা জোন কনভেনার শুভেন্দু সরকার, সহ বেশ কিছু বিজেপি নেতা কর্মীর বিরুদ্ধে মামলা রুজু করে পুলিশ। সেই ঘটনাতেই আজ বিজেপি নেতা কর্মীদের বিরুদ্ধে ওয়ারেন্ট জারি হলে বিধায়ক বুধরাই টুডু, বিজেপি জেলা সভাপতি স্বরূপ চৌধুরী , বিজেপির মালদা জোন কনভেনার শুভেন্দু সরকার, বিজেপি নেতা কর্মী যাদের বিরুদ্ধে মামলা হয়েছে তারা দক্ষিণ দিনাজপুর জেলা আদালতে হাজিরা দেন।
এই বিষয়ে বিধায়ক বুধরাই টুডু ক্ষোভ উগরে দিয়ে বলেন , আমরা গণতান্ত্রিক পদ্ধতি মেনে ধর্মঘট করছিলাম। আপনারা দেখেছেন সেদিন পুলিশ আমাকে কিভাবে টানা হাচরা করেছে। পুলিশের বর্তমান রীতি হয়ে গেছে পুলিশ ভুল করবে পাল্টা পুলিশই কেস দেবে। পুলিশের নিজস্বতা নেই দলের নেতামন্ত্রীরা যা নির্দেশ দেবেন পুলিশ তাই করবে।আমাদের জেলা সভাপতি ঘটনাস্থলে ছিলেননা তাও তার বিরুদ্ধে কেস দেওয়া হয়েছে।এর থেকে নিন্দনীয় ব্যাপার আর হতে পারে না।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.